সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আন্তর্জাতিক / ডোনাল্ট ট্রাম্প মিথ্যাবাদী প্রেসিডেন্ট’

ডোনাল্ট ট্রাম্প মিথ্যাবাদী প্রেসিডেন্ট’

তাঁর দেশের প্রেসিডেন্ট ডোনাল্ট ট্রাম্প একেবারেই একজন মিথ্যাবাদী বলেছেন, যুক্তরাষ্ট্রের রিপাবলিকান দলের প্রভাবশালী সিনেটর বব করকার। স্থানীয় সময় মঙ্গলবার বিভিন্ন সংবাদ মাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি এ মন্তব্য করেন।

করকার আরো বলেন, বিশ্ব দরবারে যুক্তরাষ্ট্রকে দুর্বল করেছেন ট্রাম্প। এর প্রতিক্রিয়ায় ট্রাম্প তার টুইটার বার্তায় লেখেন, টেনেসি অঙ্গরাজ্যের সিনেটার করকার একজন হালকা মানুষ। তিনি নির্বাচিত হতে পারবেন না।

সিএনএনকে করকার বলেন, ‘তিনি (প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প) উদ্দেশ্যপ্রণোদিতভাবেই সারা বিশ্বের সঙ্গে সম্পর্ক নষ্ট করছেন, যা আগে আমাদের জাতির কাজে এসেছে।’ তিনি বলেন, ‘আমি মনে করি, আমাদের জাতির যে অবমূল্যায়ন হয়েছে তার জন্যই ট্রাম্পকে মানুষ স্মরণ করবে।’

আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির চেয়ারম্যান করকার আগে ট্রাম্পের সমর্থক ছিলেন। তিনি বলেন, প্রেসিডেন্ট ট্রাম্পের পক্ষে সত্য বলা অত্যন্ত কঠিন।

গত মাসে করকার ঘোষণা করেন, আগামী মধ্যবর্তী নির্বাচনে তিনি প্রার্থী হবেন না। তিনি ২০১৫ সালে প্রেসিডেন্ট বারাক ওবামার আমলে ইরানের সঙ্গে পরমাণু চুক্তির বিরোধিতা করেছিলেন। তবে পরে বলেন, এ চুক্তি থেকে যুক্তরাষ্ট্রের সরে আসা উচিত হবে না।

সূত্র:deshebideshe.com;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/