সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ঢাকা ডায়নামাইটসের থিম সংয়ের মডেল পিয়া বিপাশা

ঢাকা ডায়নামাইটসের থিম সংয়ের মডেল পিয়া বিপাশা

‘জিতবে ঢাকা দেখবে দেশ’ এমন শিরোনামের একটি থিম সং বাজবে ঘরোয়া ক্রিকেট লিগের হট ফেভারিট দল ঢাকা ডায়নামাইটসের পক্ষ থেকে। আর এই গানের মডেল হয়েছেন পিয়া বিপাশা।

গতকাল ও আজ গানটির চিত্রায়ন হয়েছে এফডিসির বিভিন্ন শুটিং স্পটে। গানের চিত্রায়নে পিয়া বিপাশার সঙ্গে ছিলেন তারকা ক্রিকেটার সাকিব আল হাসান, মোসাদ্দেক, শ্রীলঙ্কান ক্রিকেটার কুমারা সাঙ্গাকারাসহ ঢাকা ডায়নামাইটসের আরও কয়েকজন খেলোয়াড়।

এই থিম সংটি নির্মাণ করছেন তানিম রহমান অংশু। তিনি বললেন, ঢাকা ডায়নামাইটসের থিম সং হিসেবে এটি বাজবে। দলটিকে প্রেরণা দেয়ার জন্য গানটির ভিডিও নির্মাণ করা হচ্ছে। এই গানে ঢাকার বিভিন্ন ঐতিহ্য তুলে ধরা হয়েছে। সর্বোপরি গানটি নানা চমক দেখতে পাবেন দর্শকরা।

‘জিতবে ঢাকা দেখবে দেশ’ গানটিতে সুর-সংগীত পরিচালনা করেছেন প্রিতম হাসান। গেয়েছেন প্রিতম নিজেই। গানের মডেল হওয়া প্রসঙ্গে পিয়া বিপাশা বলেন, অনেক বড় আয়োজনের একটি কাজ। তাছাড়া ঢাকা ডায়নামাইটসের সব ক্রিকেটারের সমন্বয় রয়েছে গানটিতে। খুব এনজয় করেছি কাজটিতে।

তিনি বলেন, আমি নিজেও ঢাকার বাসিন্দা। আমারও পূর্ণ সাপোর্ট রয়েছে দলটির প্রতি। আশা করছি গানটি সবার কাছে ভালো লাগবে এবং এবারের বিপিএলে এই থিম সংটি দলের জন্য প্রেরণা হিসেবে কাজ করবে।

‘জিতবে ঢাকা দেখবে দেশ’ গানটি আগামী শুক্রবার (১০ নভেম্বর) রাতে বিভিন্ন টেলিভিশন, ইউটিউব ও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ পাবে বলে জানান নির্মাতা অংশু।

সূত্র:deshebideshe.com;ডেস্ক।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/