সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / দু কন্যা শিশুকে নিয়ে স্ত্রী চলে যাওয়ায় ঈদগাঁওতে হতদরিদ্র পরিবারের সন্তান স্বামী রহিম দিশেহারা

দু কন্যা শিশুকে নিয়ে স্ত্রী চলে যাওয়ায় ঈদগাঁওতে হতদরিদ্র পরিবারের সন্তান স্বামী রহিম দিশেহারা

নিজস্ব প্রতিবেদক; ঈদগাঁও :

কক্সবাজার সদরের ঈদগাঁওতে শশুর বাড়ী থেকে স্ত্রী পিতার বাড়ীতে চলে যাওয়ায় দিশে হারা হয়ে পড়েছে স্বামী।

জানা যায়, বিগত ৩/৪ বছর পূর্বে ঈদগাঁও ইউনিয়নের কালিরছড়া অফিসের মোরা এলাকার মৃত ফরিজ আহমদের পূত্র আবদু রহিমের সাথে পারিবারিক সম্মতি ক্রমে দুই লক্ষাধিক টাকা কাবিননামা মূলে বিয়ে হয় ছৌফলদন্ডীর ওয়াপদা এলাকার নুরুল আমিনের কন্যার সাথে। এমনকি তাদের সংসারে ফুটফুটে দুটি কন্যা সন্তানও রয়েছে।

এদিকে বিগত এক মাস পূর্বে অসহায় ও হতদরিদ্র পরিবারের সন্তান রহিমের স্ত্রী অহেতুক অযুহাত তুলে তারই স্বামী রহিমের সাথে সংসার না করবে বলে প্রথমে শশুর বাড়ী থেকে নানার বাড়ীতে বেড়াতে যায়, তারপর সেখান থেকে পিতার বাড়ীতে চলে যায় দুই কন্যা সন্তানদের নিয়ে। পরবর্তীতে রহিম ও তার মা মাহমুদা বেগম চলে যাওয়া পূত্রবধুকে বেশ কয়েকবার আনতে বাড়ীতে যায়। কিন্তু রহিমের স্ত্রী শশুর বাড়ীতে আসতে চাইনা। এমনকি স্ত্রীর স্বজনরা তাকে মারধর করবে বলে হুমকি ধুমকি প্রদান করে যাচ্ছে বলে জানান অসহায় আবদু রহিম।

বিষয়টি স্থানীয় মেম্বারসহ এলাকার লোকজনকে অবগত করেছেন বলেও জানান সে। তবে স্থানীয় সচেতন যুবক জামিল উদ্দিন জানান, ভোক্তভোগী রহিম চলে যাওয়া স্ত্রীকে ফিরিয়ে আনার জন্য দাবী জানিয়েছে।

অন্যদিকে স্ত্রীকে হারিয়ে হতভম্ব রহিম হতাশ কন্ঠে জানান, সংসারে কোন দিনও মনোমালিন্য হয়নি, চলে যাওয়া স্ত্রীকে তার কাছে ফিরে পেতে ব্যাকুল হয়ে পড়েছে।

এ ব্যাপারে স্থানীয় মেম্বার মাহমুদুল হাসান মিনার উপরোক্ত ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/