সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নব গঠিত সদর যুবদল নেতাকর্মীদের উদ্দেশ্যে কাজল- গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে আ’লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না

নব গঠিত সদর যুবদল নেতাকর্মীদের উদ্দেশ্যে কাজল- গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে আ’লীগ রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না

Kajol 16-10-2015দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশ বাস্তবায়ন করতে যুবদলকে ঐক্যবদ্ধ থাকতে হবে। তৃণমূল পর্যায়ে যুবদলকে আরো সংগঠিত করে আগামীর আন্দোলনের জন্য সবাইকে প্রস্তুত থাকার আহবান জানিয়েছেন বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সাবেক সংসদ সদস্য লুৎফুর রহমান কাজল। তিনি বলেন, গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে আ্ওয়ামীলীগ এদেশে কোনদিন রাষ্ট্রীয় ক্ষমতায় আসতে পারবে না।

দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচনের কথা উল্লেখ করে বলেন, এই অবৈধ সরকার ইতিমধ্যে স্থানীয় নির্বাচন দলীয় প্রতীকে করনের জন্য আইন প্রণয়ন করেছে। এসব নির্বাচনের ক্ষেত্রে সরকারের নিরপেক্ষ ভূমিকা থাকবে কী’না আমরা সন্দিহান। প্রশাসনের নিরপেক্ষতা এবং সরকারের হস্তক্ষেপ ছাড়া যদি সুষ্ঠু নির্বাচন হয় কক্সবাজারের সকল ইউনিয়নে ধানের শীষের প্রার্থীরা জয়ী হবে। আর এই জয় চিনিয়ে আনতে বিশেষ করে যুবদলের নেতাকর্মীদের সব সময় প্রস্তুত থাকতে হবে।

১৬ অক্টোবর বিকেলে নিরিবিলি অর্কিডস্থ নব-গঠিত সদর উপজেলা যুবদলের নেতাকর্মীরা লুৎফুর রহমান কাজলের সাথে সৌজন্য সাক্ষাত করতে গেলে তাদের উদ্দেশ্যে তিনি একথা বলেন। এসময় উপস্থিত ছিলেন, জেলা যুবদলের সাধারণ সম্পাদক পৌর প্যানেল মেয়র জিসান উদ্দিন জিসান, সদর বিএনপি’র যুগ্ম-আহবায়ক মুজিবুল হক মিয়াজী, নব-গঠিত সদর যুবদলের সভাপতি ফরিদুল আলম, সিনিয়র সহ-সভাপতি মোহাম্মদ আবদুল্লাহ্, সহ-সভাপতি নাছির উদ্দিন, সাধারণ সম্পাদক হাবিব উল্লাহ্ হাবিব, যুগ্ম-সম্পাদক খালেদ মোশারফ, মোতাহের হোসেন, মফিজুর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ মাছন আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাবুল, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম মিয়াজী, আইন বিষয়ক সম্পাদক ছৈয়দুল করিমসহ যুবদলের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

– প্রেসবিজ্ঞপ্তি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/