Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নাইক্ষ্যংছড়িতে ৪৭ কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর 

নাইক্ষ্যংছড়িতে ৪৭ কোটি টাকার উন্নয়ন প্রকল্প উদ্বোধন করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর 

কামাল শিশির; রামু :
বান্দরবানের এলজিইডি ও পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড অর্থায়নে ৪৭কোটি টাকার ৬টি প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তুর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১১টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা বাইশারী ইউনিয়নের অলীক্ষ্যং ৩ ওয়ার্ডে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব প্রকল্পের উদ্বোধন ও ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

প্রকল্পগুলোর মধ্যে বান্দরবান এলজিইডির ৪৬ কোটি ৩২ লাখ ৭৬ হাজার টাকা,এবং পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের ৩২লক্ষ টাকা। এসব প্রকল্প উদ্বোধন শেষে বাইশারী ইউনিয়নে অলীক্ষ্যং পুলিশ ক্যাম্প মাঠে জনসাধারণের সাথে মতবিনিময় সভায় যোগ দেন মন্ত্রী।

মতবিনিময় সভায় পার্বত্যমন্ত্রী বলেন,পার্বত্য জেলার দুর্গম পাহাড়ি বাইশারী অলীক্ষ্যং এলাকায় যোগাযোগ, স্বাস্থ্য ও বিদ্যুৎসহ বিভিন্ন খাতে উন্নয়নের জোয়ার বইছে, আর এর সুফল পাচ্ছেন স্থানীয় জনগণ।প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানেই এ উন্নয়ন সম্ভব হয়েছে। তিনি আরও বলেন, বর্তমান সরকার পাহাড়ে সাধারণ মানুষের উন্নয়নে ব্যাপক কাজ করছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সরকারকে সহযোগিতা করা আমাদের সবার কর্তব্য।পার্বত্য মন্ত্রী মতবিনিময় সভা শেষে অসহায় দুঃস্থ মানুষের মাঝে কম্বল, সৌর বিদ্যুৎ, ছাগল ও কৃষকদের ধানের বীজ বিতরণ করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন,মোহাম্মদ নুরুল আলম চৌধুরী অতিরিক্ত সচিব ভাইস চেয়ারম্যান পার্বত্য চটগ্রাম উন্নয়ন বোর্ড, মোহাম্মদ হারুন-আর রশীদ উপসচিব সদস্য বাস্তবায়ন ও প্রকল্প পরিচালক সোলার প্রকল্প পার্বত্য চট্টগ্রাম উন্নমন বোর্ড,ডা: শেখ সাদিক বান্দরবান অতিরিক্ত জেলা প্রশাসক, বান্দরবান জেলা পরিষদ সদস্য লক্ষ্মীপদ দাস, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, জিয়াউল ইসলাম মজুমদার নির্বাহী প্রকৌশলী এলজিইডি, বান্দরবান, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের প্রকল্প নির্বাহী প্রকৌশলী ইয়াছির আরাফাত, নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক মো. শফিউল্লাহ,জেলা পরিষদে সদস্য ক্যানুওয়ান চাক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মংলা মার্মা, উপজেলা নির্বাহী অফিসার রোমেন শর্মা, থানার ওসি টানটু সাহা,বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য মো. আবু তাহের কোম্পানি, বান্দরবান জেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক চেয়ারম্যান তসলিম ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাক ও দোছড়ি ইউপি চেয়ারম্যান মো. ইমরান, সদর ইউপি চেয়ারম্যন নুরুল আবছার ইমন, বাইশারী ইউপি চেয়ারম্যান মো. আলম, ঘুমধুম ইউপি চেয়ারম্যান জাহাঙ্গীর আজিজ, সোনাইছড়ি ইউপি চেয়ারম্যান এ্যানিং মার্মাসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এসময় উপস্থিত ছিলেন ঈদগড় ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি নুরুল আলম, সিনিয়র সহ-সভাপতি বেদার মিয়া, সাংবাদিক ইব্রাহিম খলিল, আবুল কাশেম প্রমুখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

যে কারণে যৌন আকাঙ্খা কমে https://coxview.com/health-disorder-sex/

যে কারণে যৌন আকাঙ্খা কমে

অনলাইন ডেস্ক : প্রিয়জনকে নিয়ে অন্তরঙ্গ সময় কাটানোর ইচ্ছে যখন তখন হতে পারে। কিন্তু অনেক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/