সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন আওয়ামীলীগ ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :

পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন হয়েছে।

শুক্রবার(১১ নভেম্বর) বেলা ৩টায় নাইক্ষ্যংছড়ি উপজেলা প্রশাসনের মুক্ত মঞ্চ চত্ত্বরে ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ডা: সিরাজুল ইসলাম এর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন বান্দরবান জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মুহাম্মদ ইসলাম বেবী।

সভায় প্রধান অতিথি বলেন, জননেত্রী শেখ হাসিনার গণতান্ত্রিক সরকারকে পূনরায় ক্ষমতায় আনতে আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে প্রতি উদাত্ত আহবান জানান।

এতে সম্মেলন পরিচালনা করেন সদর ইউনিয়ন যুবলীগ সভাপতি ফাহিম ইকবাল চৌধুরী (খাইরু)।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ও বক্তব্য রাখেন, বান্দরবান জেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক ও বান্দরবান জেলা পরিষদ সদস্য মুজাম্মেল হক বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ও নাইক্ষ্যংছড়ি উপজেলা দায়িত্বরত নেতা চৌধুরী প্রকাশ বড়ুয়া, বান্দরবান জেলা আওয়ামীলীগ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আবু তাহের কোম্পানি, জেলা আওয়ামীলীগ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি তসলিম ইকবাল চৌধুরী, আওয়ামীলীগের সভাপতি মু, শফিউল্লাহ, সাধারন সম্পাদক মুহাম্মদ ইমরান চেয়ারম্যান, উপজেলা শ্রমিকলীগ সভাপতি জহির উদ্দীন ঠিকাদার, কৃষকলীগ সাধারণ সম্পাদক সাইফুদ্দীন মামুন শিমুল, স্বেচ্ছাসেবকলীগ সভাপতি মু, আব্দু সাত্তার প্রমূখ।

সন্ধ্যায় ৭টায় সম্মেলনের দ্বিতীয় পর্বে সর্বসম্মতিক্রমে কাউন্সিলদের সর্মথনে হোছন আহাম্মেদকে সভাপতি ও মোঃ ফয়েজ উল্লাহকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। আগামী ৭ দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশ প্রদান করেন সম্মেলনের প্রধান অতিথি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/