Home / জাতীয় / নির্বাচনে জয় না এলে তৃণমূলের নেতাকর্মীরা দায়ী থাকবেন: প্রধানমন্ত্রী

নির্বাচনে জয় না এলে তৃণমূলের নেতাকর্মীরা দায়ী থাকবেন: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ছবি

আগামী সাধারণ নির্বাচনে জনগণ আওয়ামী লীগের পক্ষে ভোট না দিলে দলের তৃণমূলের নেতাকর্মীরা দায়ী থাকবেন বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

২৩ জুন, শনিবার নিজের সরকারি বাসভবন গণভবনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা দলীয় নেতাদের সঙ্গে বিশেষ বর্ধিত সভায় প্রধানমন্ত্রী এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, ‘আমরা অনেক উন্নয়ন কর্মসূচি বাস্তবায়ন করেছি, দেশকে উন্নত করেছি। এত উন্নয়ন কাজের পরও যদি জনগণ নৌকায় ভোট না দেয়, তা তো মেনে নেওয়া যাবে না।

আসন্ন নির্বাচনে আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে জনগণের ভোট না দেওয়ার কোনো কারণ নেই। যদি তা হয়, আপনারা তৃণমূলের নেতাকর্মীরা দায়ী থাকবেন; এটাই আমার মত। এর মানে হলো আপনারা গণমানুষের কাছে পৌঁছাতে, তাদের সেবা করতে, তাদের বুঝাতে এবং এই সরকারের আমলে যে অসাধারণ উন্নয়ন হয়েছে তা জানাতে ব্যর্থ হয়েছেন।’

নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থীদের পরাজয় বরণ করার কোনো কারণ নেই বলে জানান শেখ হাসিনা।

‘বাংলাদেশ কখনো এমন উন্নয়ন দেখেনি। আগের কোনো সরকার তা করতে পারেনি। সুতরাং, অন্য দল কেন ভোট পাবে? কেন খুন, ক্যু, অগ্নিসংযোগ, জুয়া, মাদক, এতিমের অর্থ আত্মসাৎ, দুর্নীতি, সন্ত্রাস ও জঙ্গিবাদে জড়িত বিএনপি ভোট পাবে’—প্রশ্ন করেন শেখ হাসিনা।

কেন বিএনপি ভোট পাবে, সেই প্রশ্নের উত্তর খুঁজছেন জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, ‘সুতরাং, আপনাদের (তৃণমূলের নেতাকর্মী) বিশাল দায়িত্ব রয়েছে।’

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সভায় বক্তব্য দেন। আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটি, উপদেষ্টা পরিষদ ও জাতীয় কমিটির নেতারা এবং জেলা, মহানগর ও উপজেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক এবং দলীয় সংসদ সদস্যরা সভায় অংশ নেন।

 

সূত্র:শেখ নোমান-priyo.com;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

পবিত্র ঈদুল ফিতর আজ#https://coxview.com/islam-eid/

পবিত্র ঈদুল ফিতর আজ

অনলাইন ডেস্ক :মুসলমানদের অন্যতম প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর আজ। ঈদ শব্দটি আরবি, যার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/