সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে ত্রাণ মন্ত্রী মায়া

নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে ত্রাণ মন্ত্রী মায়া

নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে ত্রাণ মন্ত্রী মায়া

নেতৃবৃন্দের সাথে মতবিনিময় কালে ত্রাণ মন্ত্রী মায়া

বার্তা পরিবেশক:

অসাম্প্রদায়িক চেতনায় কাজ করে যাচ্ছে সরকার ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীর বিক্রম এমপি বলেছেন-বর্তমান সরকার অসাম্প্রদায়িক চেতনায় সকল ধর্মের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

মন্ত্রী বলেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকলের সহাবস্থানে সংবিধান মতে ধর্ম নিরপেক্ষ অসাম্প্রদায়িক রাষ্ট্র হিসেবে যাবতীয় কার্যাদি পরিচালনা করে যাচ্ছেন।

তিনি ১১ সেপ্টেম্বর শুক্রবার সকালে কক্সবজার হিলটপ সার্কিট হাউসে জেলা পূজা উদযাপন পরিষদ নেতৃবৃন্দের সাথে মতবিনিময় ও সৌজন্য সাক্ষাতকালে উপরোক্ত কথা বলেন। জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি এডভোকেট রনজিত দাশ ও সাধারণ সম্পাদক বাবুল শর্মা নেতৃত্বে মতবিনিময়কালে উপস্থিত ছিলেন-সাংসদ আশেক উল্লাহ রফিক, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক ড. অনুপম সাহা, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট এ.কে আহমদ হোসেন, সাধারণ সম্পাদক সালাহউদ্দিন আহমেদ সিআইপি, জেলা পুজা উদ্যাপন পরিষদের উপদেষ্টা দুলাল চক্রবর্তী, জেলা পুজা উদ্যাপন পরিষদের কর্মকর্তা রাজ বিহারী দাশ, রতন দাশ, অধ্যাপক অজিত দাশ, অধ্যাপক প্রিয়তোষ শর্মা চন্দন, স্বপন পাল, দীপক শর্মা দীপু, স্বরুপম পাল পাঞ্জু, সুনিল দত্ত, বিপুল সেন, বিশ্বজিত পাল বিশু, স্বপন দাশ, স্বপন গুহ, এডঃ বাপপী শর্মা, বলরাম দাশ অনুপম, মিলন দাশ প্রমুখ।

পরে মন্ত্রীকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/