সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / পেকুয়ার শিলখালী ইউপি চেয়ারম্যানের ভারতের শিলং মিশন সফরের গুঞ্জন!

পেকুয়ার শিলখালী ইউপি চেয়ারম্যানের ভারতের শিলং মিশন সফরের গুঞ্জন!

Shilongএস.এম.ছগির আহমদ আজগরী, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা মোঃ নুরুল হোসাইনের ভারতের শিলং মিশনের গুঞ্জন দেখা দিয়েছে। এনিয়ে এলাকায় চলছে তোলপাড়।

নির্ভরযোগ্য সূত্রে প্রাপ্ত তথ্যে জানা গেছে যে, কক্সবাজারের পেকুয়া উপজেলার বহুল আলোচিত শিলখালী ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা মোঃ নুরুল হোসাইন ভারতের শিলং সফরের অনুমতি প্রার্থনা করে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের নিকট আবেদন জানান।

উক্ত আবেদনের প্রেক্ষিতে ১৫ডিসেম্বর ভারতের বাংলাদেশ দূতাবাস কর্তৃপক্ষ তার আবেদনের বিষয়ে সিদ্ধান্তের দিনক্ষন ধার্য করেন। হঠাৎ করে এ প্রভাবশালী বিএনপি সমর্থীত ইউপি চেয়ারম্যানের ভারতের শিলং মিশন সফর যাত্রা নিয়ে জনমনে দেখা দিয়েছে নানা প্রশ্ন আর গুঞ্জন। এলাকায় খোদ বিএনপি’র প্রতিষ্টাকালীন নেতৃস্থানীয়রা বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, শিলখালীর পাহাড়ি লোকালয় জারুলবুনিয়ার রাজার খোলায় চলতি বছর মানিক নামের এক যুবকের গলাকাটা লাশ উদ্ধারের চাঞ্চল্যকর ঘটনার মামলা সিআইডি পুলিশে তদন্তে হস্তান্তরের পর পরই শিলখালী ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা নুরুল হোসাইনের গোপনে ভারতের শিলং সফর যাত্রার মিশনে অনেক রহস্য থাকতে পারে মন্তব্য করে বলেন, ভোট কেন্দ্রে গোলযোগ ফলাফল ছিনতাই ও নানা অনিয়ম দুর্নীতির গুঞ্জনে অভিযুক্ত এ আলোচিতের ইউপি নির্বাচনকে সামনে রেখে ভারত মিশন যাত্রার রহস্য উদঘাটনের উদ্ধার্থ আহবান জানান।

এদিকে, সিআইডি পুলিশ সূত্র জানিয়েছেন, শিলখালীতে যুবক মানিকের গলাকাটা লাশ উদ্ধার ঘটনার মামলার তদন্তে জিজ্ঞাসাবাদের জন্য শিলখালী ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা নুরুল হোসাইনের নামে অনুসন্ধান নোটিশ প্রেরণ করেছে সিআইডি পুলিশ। বিষয়টি নিষ্পত্তি না করে উনার বিদেশ পাড়ি দেয়ার কোন সূযোগ নাই।

অন্যদিকে, শিলখালী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ওয়াহিদুর রহমান ওয়ারেচী জানিয়েছেন, শিলখালীর বারবাকিয়া-হারবাং সংযোগ মোবারেকা এভিনিউ সড়কের সাড়ে ১২লাখ সরকারী ইট লুট ও পাচার ছাড়াও এলাকায় সংঘটিত প্রায় সকল অঘটনের সাথে স্থানীয় ইউপি চেয়ারম্যান বিএনপি নেতা নুরুল হোসাইনের সম্পৃক্ততার অভিযোগ গুঞ্জন রয়েছে দুর্নীতির বরপুত্র হিসাবে পরিচিত এই ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে। এসব ঘটনা অভিযোগের মূল হোতা হিসাবে আওয়ামীলীগ সরকারের শাসনামলে উনার বিদেশ পাড়ি জমানোর পাঁয়তারা বন্ধে কঠোর পদক্ষেপ নেবে সরকার, স্থানীয় প্রশাসন ও স্থানীয় নেতৃত্ব বলে মন্তব্য করে সংশ্লিষ্ট সকলের সু’দৃষ্টি কামনা করেছেন তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/