সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / পেকুয়ায় ইউপি সদস্যের উপর দুর্বৃত্তদের হামলা

পেকুয়ায় ইউপি সদস্যের উপর দুর্বৃত্তদের হামলা

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কক্সবাজারের পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়ন পরিষদের সদস্য জাহাঙ্গীর আলমকে কুপিয়ে আহত করেছে এতদল দুর্বৃত্ত। সোমবার (১৮জুলাই) রাত দেড়টার দিকে একই ইউনিয়নের পাহাড়িয়াখালী এলাকায় ইউপি সদস্যের শ্বশুর বাড়ীতে এ ঘটনা ঘটে। জাহাঙ্গীর আলম ওই এলাকার জাফর আলমের ছেলে ও বারবাকিয়া ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের সদস্য। বর্তমানে তিনি কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

ইউপি সদস্য জাহাঙ্গীর আলমের স্ত্রী নয়ন বলেন, গত দুইদিন আগে আমার স্বামীসহ বাপের বাড়ীতে বেড়াতে যায়। সোমবার রাতে পুলিশ পরিচয়ে ১০-১২ জনলোক এসে ঘরের দরজা খুলতে বলে। পুলিশ পরিচয় দেয়ায় দরজা খুলে দিই। দরজা খুলে দেয়ার সাথে সাথে তারা আমার স্বামীতে মারধর করে গুরতর আহত করে। আমাদের চিৎকার-চেঁচামেচিতে স্থানীয়রা এগিয়ে আসলে দৃর্বত্তরা পালিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। কিন্তু আহতের অবস্থা আশংকাজনক হওয়ায় চিকিৎসকরা উন্নত চিকিৎসার জন্য কক্সবাজার সদর হাসপাতালে রেফার করেন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জহিরুল ইসলাম খান বলে,পাহাড় দখলের ঘটনায় সাবেক মেম্বারের সাথে বর্তমান মেম্বারের বিরোধ চলছে। মূলত পাহাড় দখল-বেদলককে কেন্দ্র করে এঘটনা। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/