সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / পেকুয়ায় ভূমি সপ্তাহের উদ্বোধনকালে ইউএনও-

পেকুয়ায় ভূমি সপ্তাহের উদ্বোধনকালে ইউএনও-

জনসাধারনের ভূমি সেবা নিশ্চিতে কাজ করছে সরকার ও স্থানীয় প্রশাসন

এস.এম.ছগির আহমদ আজগরী, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় ভূমি সপ্তাহের উদ্বোধনকালে সহকারী কমিশনার (ভূমি) ইউএনও মোঃ মাহাবুবউল করিম বলেছেন, সর্বসাধারনের ভূমি সেবা ও অধিকার নিশ্চিত করতে কাজ করছে সরকার ও স্থানীয় প্রশাসন। ভূমি সপ্তাহ পালনোপলক্ষে পেকুয়ায় ২এপ্রিল রোববার সকাল ১১টায় পেকুয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে সহকারী কমিশনার (ভূমি) কার্যালয় এক মনোজ্ঞ র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করে।

এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, পেকুয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণি। র‌্যালীর উদ্বোধন করেন পেকুয়া উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মোঃ মাহাবুবউল করিম। র‌্যালীতে উপস্থিত ছিলেন, পিআইও সৌভ্রাত দাশ, পেকুয়া ভূমি অফিসের ভারপ্রাপ্ত কানুনগো মোঃ আলমগীর কবীর, পেকুয়া জিএমসি ইউনিষ্টিটিউশান স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোঃ জহির উদ্দিন, ইউনিয়ন ভূমি সহকারী কর্মকর্তা মোঃ রফিকুল আলম ও পূর্নেন্দু বিকাশ তালুকদার, পেকুয়া ভূমি অফিসের সহকারী সামশুল হুদা ছিদ্দিকী, ভূমি অফিসের কর্মচারী মোলয় বাবু পাল, অর্জুন কুমার দত্ত, মোঃ জাফর আলম ও উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

র‌্যালীর মূল প্রতিপাদ্য শ্লোগান ছিল হলে ভূমির মালিকানা পরিবর্তন, নামজারী করুন অতি সত্বর, “বর্তমান সরকারের অঙ্গিকার-গৃহহীন থাকবেনা কেউ আর” “সময় মতো ভূমি উন্নয়ন কর পরিশোধ করবো-সোনার বাংলা গড়বো” “ভূমি সংক্রান্ত সকল কাজ নিজে করবো-দালাল ও প্রতারক হতে দূরে থাকবো”

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/