সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / পেছনের দরজা দিয়ে চেয়ারম্যান হতে চায় জাহাঙ্গির কবির চৌধুরী সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী সাদমান জামি

পেছনের দরজা দিয়ে চেয়ারম্যান হতে চায় জাহাঙ্গির কবির চৌধুরী সংবাদ সম্মেলনে স্বতন্ত্র প্রার্থী সাদমান জামি

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/11/press-conference-sadman-jami-.jpg?resize=620%2C349&ssl=1

ফাইল ফটো

হুমায়ুন কবির জুশান; উখিয়া :
কক্সবাজার জেলার উখিয়া উপজেলার রাজাপালং ইউনিয়নের নৌকা প্রতীকের প্রার্থী জাহাঙ্গির কবির চৌধুরী পেছনের দরজা দিয়ে চেয়ারম্যান হতে চায়। তিনি ঢাকা বিজি প্রেস থেকে ৫০০০ ব্যালেট এনেছেন বলে আমার কাছে খবর রয়েছে। এই ব্যালেট প্রতি মোন্ডা ৫০ হাজার টাকা দিয়ে কেনা হয়েছে। যে সব ব্যালেটে সীল বা স্বাক্ষর থাকবে না এই সমস্ত ব্যালেটগুলো যেন গণনা করা না হয় সেজন্যে আমি প্রশাসনের প্রতি অনুরোধ করছি।

আমার কাছে এমন তথ্যও রয়েছে দলীয় লোকদের দিয়ে প্রতিজনে ভোট দেয়ার সময়ে ৪ থেকে ৫টি করে অবৈধ ব্যালেট বক্সে ঢুকানোর ব্যবস্থা নিয়েছেন। আমার প্রতিদ্বন্দ্বী নৌকা প্রতীকের জাহাঙ্গির ভাই জনগণকে ভয় পান বলে অবৈধ ব্যালেটের মাধ্যমে পেছনের দরজা দিয়ে এবার চেয়ারম্যান হওয়ার অপচেষ্টা চালাচ্ছেন।

১০ নভেম্বর (বুধবার) রাজাপালং ইউনিয়নের ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী সাদমান জামি চৌধুরী বেলা ১২ টায় সাংবাদিকদের এমন তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, জনগণ শান্তিপূর্ণভাবে ১১ নভেম্বর ভোট দিয়ে একটি নিরব বিপ্লব ঘটাতে চান। আর নির্বাচনের দিন অবৈধ উপায়ে উত্তেজনাকর পরিস্থিতি সৃষ্টি করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে একটি চিহ্নিত মহল হীন রাজনৈতিক উদ্দেশ্য অপতৎপরতা চালাচ্ছেন। নির্বাচন চলাকালিন সময় শান্তি শৃঙ্খলা ও সম্পীতি এবং সৌহার্দ্যপূর্ণ পরিবেশ অক্ষুন্ন রাখার জন্য তিনি সকলের প্রতি আবহান জানান।

জনগণের ভোটাধিকারে বাধা দিলে প্রশাসন কঠোর হস্তে তা দমন করবেন। তাই আমি সকলকে ভোট কেন্দ্রে গিয়ে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহবান জানাই। আমি আশা করি অত্যন্ত নিরপেক্ষতার পরিচয় দেবেন প্রশাসন। পুরো উপজেলায় নির্বাচনের আমেজ সৃষ্টি হয়েছে। এই আমেজ ও জনগণের রায়ের প্রতি আমি শ্রদ্ধাশীল। জনগণ যাকেই নির্বাচিত করুক তাকেই মেনে নিয়ে আমরা উখিয়ার উন্নতি ও সমৃদ্ধির জন্যে ঐক্যবদ্ধভাবে কাজ করব। আমি জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদি। আমি ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী নয়। জনগণই আমার শক্তি। জয়-পরাজয় আল্লাহরর হাতে। আমি শান্তিপূর্ণ নির্বাচন চাই।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/