সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

পোকখালী ইউপি চেয়ারম্যান রফিক আহমদ কারাগারে

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়নের নব নির্বাচিত ইউপি চেয়ারম্যান রফিক আহমদকে কারাগারে প্রেরণের নির্দেশ দিয়েছেন আদালত। মঙ্গলবার (১৪ মে) সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত কক্সবাজার’র বিচারক আখতার জাবেদ এই নির্দেশ দেন।

 

আদালতের জিআরও জাহাঙ্গীর হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

 

মামলার বিবরণে জানা যায়, গত ২৮ এপ্রিল ঈদগাঁও উপজেলার ৫ টি ইউনিয়ন পরিষদের সাধারণ নির্বাচন অনুষ্ঠিত হয়। এর মধ্যে পোকখালী ইউনিয়নেয় মধ্যম পোকখালী প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রটি ঢোল প্রতীকের চেয়ারম্যান প্রার্থী রফিক আহমদের বাড়ীর নিকটবর্তী হওয়ায় তিনি সমর্থকগনসহ কেন্দ্রে প্রভাব বিস্তার ও পরবর্তীতে ব্যালট বক্স ছিনতাইয়ের উদ্দেশ্যে প্রিজাইডিং অফিসারসহ নির্বাচনী ডিউটিতে নিয়োজিত আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যদের অবরুদ্ধ করে রাখেন। পরে রাস্তায় ব্যারিকেড ও খড় দ্বারা আগুন জ্বালিয়ে বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি করেন৷ এ সময় তাদের হামলায় পুলিশ পরিদর্শক শাকিল হাসান রক্তাক্ত আহত হন। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে গত ২৯ এপ্রিল ঈদগাঁও থানায় মামলা দায়ের করে, যার মামলা নং ৮, তারিখ ২৯ /০৪/২০২৪ খ্রীঃ।

 

জিআরও (পুলিশ উপ-পরিদর্শক) জাহাঙ্গীর হোসেন বলেন, এই মামলার আসামী রফিক আহমদ বিজ্ঞ আদালতে আত্মসমর্পণ করে জামিন আবেদন করলে শুনানী অন্তে বিচারক জামিন না মঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/06/Sagar-11-6-24.jpeg

ঈদগাঁও উপজেলায় ভূমিহীন ও গৃহহীন ১৯৬টি পরিবার পাচ্ছেন গৃহ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও : কক্সবাজারে নবসৃষ্ট ঈদগাঁও উপজেলায় এবার ১৯৬টি ভূমিহীন-গৃহহীন পরিবার ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/