সাম্প্রতিক....
Home / জাতীয় / প্রকাশ হয়ে গেল অবিবাহিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এভ্রিলের বিয়ের কাবিন ও ছবি!

প্রকাশ হয়ে গেল অবিবাহিত ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ এভ্রিলের বিয়ের কাবিন ও ছবি!

বর্তমানে তিনি সেরা সুন্দরীর মুকুট বিজয়ী এভ্রিল

 

 

‘লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ বিজয়ী নির্বাচিত হয়েছেন জান্নাতুল নাঈম এভ্রিল। আর এর পর থেকেই একের পর এক চাঞ্চলকর তথ্য বেড়িয়ে আসছে। প্রথমে গণমাধ্যমে আসে এভ্রিল হয়েছেন বিজয়ী। আসন্ন চীনে অনুষ্ঠিতব্য ৬৭তম বিশ্ব সুন্দরী প্রতিযোগিতার মূল আসরে বাংলাদেশের প্রতিনিধিত্ব করবেন এভ্রিল। এছাড়াও প্রথম রানার আপ হন জেসিয়া ইসলাম, দ্বিতীয় রানার আপ হন জান্নাতুন সুমাইয়া হিমি।

কিন্তু ছয় বিচারকের রায়ে বিজয়ী হয়েছিলেন জেসিয়া ইসলাম। কিন্তু আয়োজকদের রায়ে নাকি হয়েছেন এভ্রিল। আর এই এভ্রিলকে নিয়েই এখন চলছে সমালোচনা। ইতোমধ্যেই বিচারক শম্পা রেজা বলে দিয়েছেন তাদেরকে অপমান করা হয়েছে। তাদের রায় না মেনে অন্য এভ্রিলকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

এবার আসি নতুন তথ্য নিয়ে। ‘মিস ওয়ার্ল্ড বাংলাদেশ’ যাকে নির্বাচিত করা হয়েছে তিনি বিবাহিত। এর সত্যতার প্রমাণও মিলেছে। অথচ তিনি বলেছিলেন তিনি অবিবাহিত, কারণ মিস ওয়ার্ল্ড বাংলাদেশের প্রতিযোগিতায় অংশ নিতে হলে অবিবাহিত হতে হবে। এটিই ছিল আয়োজকদের শর্ত। এ কারণেই তার এই মিথ্যা বলা।

এদিকে জান্নাতুল নাঈম এভ্রিলের এই ঘটনাকে কেন্দ্র করে চলছে নানা গুঞ্জন ও তর্ক বিতর্ক। নিজের পরিচয়-বৈবাহিক অবস্থা গোপন করে মিডিয়াতে এসেছেন বলে অভিযোগ করেছেন তার বেশ কয়েকজন নিকটাত্মীয়। আর এভাবেই পরিচয় গোপন করে তিনি পৌঁছে যান সুন্দরী প্রতিযোগিতায়। ঢাকায় নিজেদের বাড়ি-গাড়ি, বাবা সিঙ্গাপুরে, বড় ভাই বড় ব্যবসায়ী পরিচয় দিলেও অনুসন্ধানে মিলেছে উল্টোটা। তার জন্ম একটি সাধারণ কৃষক পরিবারে। এখনো খুব অভাব-অনটনে দিন কাটছে তাদের।

বিয়ের আসরে বর মোহাম্মদ মুনজুর উদ্দিনের সঙ্গে জান্নাতুল নাঈম আমেনা। বর্তমানে এভ্রিল।

জান্নাতুল নাঈম এভ্রিলের জন্ম চট্টগ্রামের একটি সাধারণ কৃষক পরিবারে। তার ডাক নাম আমেনা। ৫ ফুট ৮ ইঞ্চি উচ্চতার এভ্রিলের বাড়ি চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার ৫নং বরমা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে। বাবা তাহের মিয়া। তারা দুই ভাই, দুই বোন। ফোরকান উদ্দিন (৩০), জান্নাতুল আয়শা (২৮), রিয়াজ উদ্দিন (২৬)।

এসএসসি পরীক্ষা চলাকালীন সুন্দরী আমেনাকে দেখে পছন্দ হয় সেখানকার এক যুবকের। পরীক্ষার পর বেশ ঘটা করেই পারিবারিকভাবে বিয়ে হয় আমেনার। ৮ লাখ টাকার কাবিননামায় উসুল ধরা হয় ৩ লাখ। বিয়ের অনুষ্ঠানে বরপক্ষ খরচ করে ১৫ লাখ টাকা। চন্দনাইশ বড়মা বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রী জান্নাতুল নাঈম আমেনার স্বামী জামিয়াতুল আহম্মদিয়া সুন্নি আলিয়া মাদ্রাসার ছাত্র মনজুর উদ্দিন রানা। এসএসসি পরীক্ষায় আমেনা ৪.৪৪ পয়েন্ট পেয়ে উত্তীর্ণ হন।

এ বিষয়ে এভ্রিলের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি ‘আমি এ বিষয়ে বুধবার সংবাদ সম্মেলনে যা বলার বলব। এখন আর কিছুই বলতে চাচ্ছি না।’

বর মুনজুর উদ্দিনের সঙ্গে এভ্রিলের কাবিন নামা। ছবি: সংগৃহীত।

 

 

 

সূত্র:কুদরত উল্লাহ-priyo.com,ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/