সাম্প্রতিক....
Home / জাতীয় / প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন শুক্রবার

প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দেবেন শুক্রবার

প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ফাইল ফটোsh

বর্তমান সরকারের ৪ বছর পূর্তি উপলক্ষ্যে বিভিন্ন ক্ষেত্রে সাফল্য দেশবাসীর সামনে তুলে ধরার পাশাপাশি সমসাময়িক বিষয় নিয়ে ১২ জানুয়ারি, শুক্রবার জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সন্ধ্যা সাড়ে ৭টায় প্রধানমন্ত্রীর ভাষণ শুরু হওয়ার কথা রয়েছে।

১০ জানুয়ারি বুধবার বিকেলে সংস্কৃতি মন্ত্রণালয়ের সভাকক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিষয়টি জানিয়েছেন মন্ত্রী আসাদুজ্জামান নূর। এতে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্কৃতিবিষয়ক সচিব ইব্রাহীম হোসেন খান, অতিরিক্ত সচিব মসিউর রহমান, সচিব মাক্ছুদুর রহমান পাটোয়ারী, আবদুল মান্নান ইলিয়াস, শিল্পকলা একাডেমির মহাপরিচালক লিয়াকত আলী লাকী, দেশ টিভির উপব্যবস্থাপনা পরিচালক আরিফ হাসান প্রমুখ।

সংবাদ সম্মেলনে মন্ত্রী জানান, সরকারের ৪ বছর পূর্তি উপলক্ষ্যে রাজধানীর আর্মি স্টেডিয়ামে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এ অনুষ্ঠানের প্রতিপাদ্য নির্ধারণ করা হয়েছে, ‘পিতার স্বপ্নে কন্যার আহ্বানে কোটি মানুষের মিছিল চলেছে মুক্তির অভিযানে’।

মন্ত্রী জানান, বিকেল ৪টা থেকে রাত সাড়ে ১১টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান চলবে। মাঝে জাতির উদ্দেশে দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাষণ বিটিভি ও দেশ টিভির মাধ্যমে সরাসরি অনুষ্ঠানস্থলে বড় পর্দায় প্রদর্শন করা হবে। তিনি জানান, জাঁকজমকপূর্ণ এ সাংস্কৃতিক অনুষ্ঠানমালার ফাঁকে ফাঁকে সরকারের বিভিন্ন মন্ত্রণালয়, বিভাগ, দপ্তর ও সংস্থার উল্লেখযোগ্য উন্নয়ন কর্মকাণ্ডের প্রামাণ্যচিত্র অনুষ্ঠানস্থলে বড় পর্দায় প্রদর্শন করা হবে।

সংবাদ সম্মেলনে জানানো হয়, দেশবাসী বিনা মূল্যে অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে সরকারের সাফল্যগাঁথা তুলে ধরার এ সাংস্কৃতিক অনুষ্ঠান স্টেডিয়ামে উপস্থিত থেকে উপভোগ করতে পারবেন। এ জন্য তাদের www.fourthyearcelebration.com ওয়েবসাইটে রেজিস্ট্রেশন করতে হবে।

সূত্র:priyo.com;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/