সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ফলোআপ : ঈদগড়ে ৪ অপহৃত অবশেষে মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়েছে

ফলোআপ : ঈদগড়ে ৪ অপহৃত অবশেষে মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়েছে

ফলোআপ : ঈদগড়ে ৪ অপহৃত অবশেষে মুক্তিপণ দিয়ে ছাড়া পেয়েছে

হামিদুল হক; ঈদগড় :

কক্সবাজার ঈদগড়ে অপহৃত ৪ ব্যক্তি অবশেষে মুক্তিপণ দিয়েই অপহরণকারীদের কাছ থেকে ছাড়া পেয়েছে। মুক্তি পাওয়া ব্যক্তিগণ ও এলাকার লোকজনের সাথে আলাপ করে জানা যায়, ১১ অক্টোবর মধ্যরাতে ধানক্ষেত পাহারারত অবস্থায় গাছের উপর তৈরি টংঘর থেকে ঈদগড় ১নং ওয়ার্ডের ধুমছাকাটা এলাকার বাসিন্দা ছগির আহমদের পুত্র নুরুল আজিম (৩৭), মকবুল আহমদের পুত্র শাহ আলম মিস্ত্রী (৫০), নুর হোছনের পুত্র জাফর আলম (৫২) ও আবদু শুক্কুর (১৮)কে সন্ত্রাসীরা অপহরণ করে নিয়ে যায়।

অপহরণকারীদের ভাষ্য মোতাবেক সন্ত্রাসীরা তাদের অপহরণ করে বিভিন্ন পাহাড়ী জায়গায় অবস্থানের পর ঈদগাঁও ইসলামাবাদ ইউনিয়নের গজালিয়া গ্রামের উত্তর পূর্ব পাহাড়ের গর্জন বাগানে চোখে কাপড় বেঁধে একটি পরিত্যাক্ত খামার বাড়ীতে রাখে। পরে আত্মীয়-স্বজন ও অপহরণকারীদের মধ্যে দর কষাকষি করার এক পর্যায়ে মোটা অংকের টাকা দিয়ে ১২ অক্টোবর রাত ১০টার দিকে তারা ছাড়া পান।

বিষয়টি নিয়ে ঈদগড় আরআরএফ পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোহাম্মদ ইউছুপের কাছে মোবাইলে জানতে চাইলে তিনি অপহরণ ঘটনার পর থেকে রামু থানার এএসআই জাহেদের নেতৃত্বে পুলিশের একটি টীম সার্বক্ষণিক পাহাড়ী এলাকায় অভিযান অব্যাহত রেখেছিল। উক্ত অভিযানের ফলে অপহরণকারীরা অপহৃতদের যে কোনভাবে ছেড়ে দিতে বাধ্য হয় বলে জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/