সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / ফলোআপ- কক্সবাজার-টেকনাফ সড়ক দুর্ঘটনায় নিহত হলেন যারা

ফলোআপ- কক্সবাজার-টেকনাফ সড়ক দুর্ঘটনায় নিহত হলেন যারা

হুমায়ুন কবির জুশান; উখিয়া :
উখিয়ার রোহিঙ্গা অধ্যুষিত এলাকা বালুখালীতে অতিরিক্ত বাঁশ বোঝাই একটি ট্রাক খাদে পড়ে উল্টে গেলে নিচে চাপা পড়ে যায় ৭ টি টমটম, সিএনজি ও মাহিন্দ্রা। ঘটনাস্থলে ৪ জনের মৃত্যু আহত হয়েছে আরো ২০ জন। সোমবার সকাল ৯ টার দিকে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটেছে। সেনাবাহিনী উদ্ধার অভিযান শুরু করে গাড়ীর নিচে চাপা পড়া নিহত ও আহত যাত্রীদের উদ্ধার করে নিকটস্থ রেডক্রিসেন্ট হাসপাতালে ভর্তি করেছে।

ঘটনাস্থল ঘুরে জানা যায়, কক্সবাজার-টেকনাফ সরু সড়কের উপর দিয়ে দৈনিক হাজার হাজার যান বাহন চলাচল করার কারনে সড়কের বিভিন্ন অংশে ভাঙ্গন দেখা দিয়েছে। বৃষ্টির কারণে সড়কের উভয় পাশে বড় বড় গর্তের সৃষ্টি হয়েছে। সোমবার ভারী বর্ষণের সময় ২৫ টন ওজনের বাঁশ বোঝাই একটি ট্রাক ক্যাম্পে যাওয়ার পথে বালুখালী কাষ্টমস মৈত্রী সড়ক এলাকায় বিপরীত দিক থেকে আসা যান বাহনকে সাইড দিতে গিয়ে খাদে পড়ে উল্টে যায়।এ সময় সড়কে চলাচলরত টমটম সিএনজি ও মাহিন্দ্রাসহ ৭টি ছোট যানবাহন ট্রাকের নিচে চাপা পড়ে শিশুসহ চারজন যাত্রী ঘটনাস্থলে মারা যায়।

এ সময় আহত হয়েছে আরো ২০ জন যাত্রী। নিহতরা হচ্ছে- বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা নুর কায়েস (২৫) একই ক্যাম্পের তসরিন (২০) তার শিশু কন্যা মোশরফা আক্তার (২৭ দিন) স্থানীয় বালুখালী পানবাজার এলাকার রোজিনা আক্তার (২৬) গুরুতর আহতরা হলেন- হলদিয়া পালং ইউনিয়নের হেলাল উদ্দিন (২১) টেকনাফ নাইট্যংপাড়া গ্রামের ফাতেমা বেগম (২৭) বালুখালী গ্রামের হামিদুর রহমান (১৬) একই গ্রামের আনোয়ারা বেগম (২৫) সহ ২০ জন যাত্রী রেডক্রিসেন্ট হাসপাতালে সেবায় রয়েছেন বলে জানা গেছে।

উখিয়া থানার ওসি (তদন্ত) জানান, নিহত ৪ জনকে তাদের পরিবারের কাছে তস্তান্তর করা হচ্ছে এবং এ ব্যাপারে মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/