সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে নিরাপদ বাংলাদেশ-এসপি

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার হাতে নিরাপদ বাংলাদেশ-এসপি

মুকুল কান্তি দাশ; চকরিয়া :

কোন স্বাধীনতা বিরোধী, দেশদ্রোহী এদেশে থাকতে পারবেনা। মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের যেকোন উপায়ে আইনের আওতয়ায় আনা হবে। এক্ষেত্রে পুলিশের ভুমিকা জিরো টলারেন্স। রবিবার বিকালে চকরিয়া পৌরশহরের বিজয় মঞ্চে চকরিয়া থানা পুলিশ আয়োজিত শোভাযাত্রা পরবর্তী আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল একথা বলেন।

‘স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদা অর্জন উদযাপন উপলক্ষে কক্সবাজারের চকরিয়া থানা পুলিশের আয়োজনে আনন্দ শোভাযাত্রা শেষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে জেলা পুলিশ সুপার ড.একেএম ইকবাল হোসেন বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। শেখ হাসিনা সততার নিদর্শন রেখেছেন প্রতিটি ক্ষেত্রে। তাই শেখ হাসিনার হাতে দেশ নিরাপদ।

তিনি আরো বলেন, একসময় একটি মোবাইল ফোনের দাম ছিল এক থেকে দেড় লক্ষাধিক টাকা। কিন্তু বর্তমান সরকার সেই মোবাইলকে মানুষের দৌড়ঘোড়ায় পৌছে দিয়েছেন। আর কিছুদিন পর বঙ্গবন্ধু স্যাটেলাইট স্থাপন হবে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মিজানুর রহমানের সঞ্চালনায় অনুষ্টিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম, চকরিয়া পৌরসভার মেয়র মো.আলমগীর চৌধুরী, চকরিয়া সার্কেলের এসপি কাজী মো.মতিউল ইসলাম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, সাবেক উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বুলবুল, উপজেলা ইউপি চেয়ারম্যান সমিতির সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গিয়াস উদ্দিন চৌধুরী, কমিউনিটি পুলিশিং চকরিয়া উপজেলার সভাপতি এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া, সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম, কাকারা ইউপি চেয়ারম্যান শওকত ওসমান, সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল প্রমুখ।

এদিন, বিকাল ৩টার দিকে জেলা পুলিশ সুপারের নেতৃত্বে একটি বিশাল শোভাযাত্রা পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে বিজয় মঞ্চস্থ সভায় মিলিত হয়।

 

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/