সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / ভ্রমণ ও পর্যটন / বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশন কক্সবাজারের উদ্যোগে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশন কক্সবাজারের উদ্যোগে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান

প্রেস বিজ্ঞপ্তিঃ

বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশন কক্সবাজারের উদ্যোগে বিভিন্ন দাবিতে মানববন্ধন ও জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়।

৩ এপ্রিল সকাল ১০ টায় এই নির্ধারিত কর্মসূচি অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ ট্যুরিজম অ্যান্ড হোটেলস ওয়ার্কার্স এমপ্লয়িজ ফেডারেশন কক্সবাজার জেলা কমিটির উদ্যোগে কক্সবাজার জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে বিভিন্ন দাবি নির্ধারিত সময়ে মজুরি-উৎসব বোনাস ও অন্যান্য সুবিধা, শ্রমিকদের জন্য জাস্ট ট্রানজিশন এবং জলবায়ু পরিবর্তনের বিরূপ প্রভাব রোধে পদক্ষেপ, দৈনন্দিন প্রয়োজনীয় পণ্যের বর্তমান বাজার হার বিবেচনা করে মজুরি নির্ধারণ ও ঘোষণা এবং সামাজিক জীবনের সব ধরনের ক্ষতিপূরণ এবং বেতন নিশ্চিত করা সহ ৩ দফা দাবিতে এক মানববন্ধন হয়।

মানববন্ধন শেষে জেলা কমিটির আহবায়ক নাজমুস সাকিব এবং সদস্য সচিব মোঃ শফি এর নেতৃত্ব জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদান করা হয়। জেলা প্রশাসকের নিকট স্মারকলিপি প্রদানকালে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির আহবায়ক লায়ন রাশেদুর রহমান, আব্দুস সামাদ, ইমরান হোসেন নবী এবং নজরুল ইসলাম।

স্মারকলিপির অনুলিপি তারা শ্রম আইন বাস্তবায়ন নিশ্চিত করতে ব্যবস্থা নিতে কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তর এবং কক্সবাজার চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতির নিকট জমা দিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/