সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / বান্দরবানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার

বান্দরবানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার

বান্দরবানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার

বান্দরবানে ইয়াবাসহ বিক্রেতা গ্রেফতার

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :
বান্দরবানে শহরে অভিযান চালিয়ে ইয়বাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। শনিবার সন্ধ্যায় শহরের জাদীপাড়া এলাকা থেকে চান মিয়া (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করে ডিবি পুলিশ। পরে তার কাছ থেকে ২২০টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।
ইয়াবা বিক্রেতা চাঁন মিয়া জানান, তিনি কয়েকদিন আগে তার শশুর বাড়ি টেকনাফ গিয়ে ইয়বাগুলো সংগ্রহ করে। প্রতিটি ইয়াবা থেকে তিনি ৫০ টাকা করে কিনে নেন। বান্দরবানে নিয়ে এসে প্রতিটি ইয়াবা ১০ থেকে ১৫ টাকায় লাভে বিক্রি করেন। এ পর্যন্ত টেকনাফ থেকে পাঁচ বার ইয়াবা ট্যাবলেট বান্দরবানে বিক্রির জন্য সে নিয়ে আসে বলে জিজ্ঞাসাবাদে জানিয়েছে। ইয়াবা বিক্রেতা চান মিয়া জানান তাদের অভাবের সংসার। দুই মেয়ের পড়ালেখা চালাতে গিয়ে হিমশিম খেতে হয়। কোন উপায় না পেয়ে লোভে পরে সে ইয়াবা বিক্রিতে জড়িয়ে পরে।
ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মনজুর আলম অভিযানটি চালায়। তিনি জানান, টেকনাফ থেকে বান্দরবানে বিক্রির জন্য ইয়াবা নিয়ে আসা হয়েছে এ ধরনের খবর পেয়ে ডিবি পুলিশ সাদা পোশাকে জাদী পাড়া এলাকায় অভিযান চালায়। সেখানে একটি ফার্নিচারের দোকান থেকে চান মিয়াকে ইয়বাসহ গ্রেফতার করা হয়। ডিবি পুলিশ তাদের সোর্সের মাধ্যমে চান মিয়াকে গ্রেফতার করে।
উল্লেখ্য, বান্দরবানে ইয়াবা বিক্রেতা ও আসক্তের সংখ্যা দিন দিন বাড়ছে বলে চাঁন মিয়া জানিয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/