সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / বান্দরবান অনলাইন প্রেসক্লাব গঠন ও সাংগঠনিক কার্যক্রম শুরু

বান্দরবান অনলাইন প্রেসক্লাব গঠন ও সাংগঠনিক কার্যক্রম শুরু

8-7-2015 - Rafiq - Lama (1)...মোহাম্মদ রফিকুর ইসলাম, লামা:

বান্দরবান অনলাইন প্রেসক্লাব গঠন ও আহবায়ক কমিটি করে সাংগঠনিক কার্যক্রম শুরু করা হয়। জাতীয় অনলাইন প্রেসক্লাবের অধিনে সদস্য ও শাখা সংগঠন হয়ে কার্যক্রম পরিচালনা করবে বান্দরবান অনলাইন প্রেসক্লাব। বুধবার ৮ জুলাই ২০১৫ বান্দরবান সাংবাদিক সংস্থার অফিসে আহবায়ক কমিটি গঠন করার লক্ষে এক আলোচনা সভা আয়োজন করা হয়েছে।

আলোচনা সভার শেষে সিএইচটি ফার্ষ্ট নিউজ ২৪ ডট কম সম্পাদক বিপ্লব চাকমাকে আহবায়ক ও সিএইচটি টাইমস ডট কম সম্পাদক লুৎফুর রহমান উজ্জ্বলকে সদস্য সচিব করে ১৫ সদস্য বিশিষ্ট বান্দরবান অনলাইন প্রেসক্লাবের আহবায়ক কমিটি গঠন করা হয়।

এ আলোচনা সভায় সভাপতিত্ব করেন সিএইচটি ফার্ষ্ট নিউজ ২৪ ডট কম সম্পাদক বিপ্লব চাকমা। সভা পরিচালনা ও সঞ্চালনা করেন সিএইচটি টাইমস ডট কম সম্পাদক লুৎফুর রহমান উজ্জ্বল। এ সময় উপস্থিত ছিলেন আদিবাসী বার্তা ডট কম প্রধান বার্তা সম্পাদক টিং শৈ প্রু মারমা (মংটিং), আমাদের সময় ডট কম জেলা প্রতিনিধি নজরুল ইসলাম টিটু, বিডি ২৪ লাইভ ডট কম জেলা প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলাম, এটিভি নিউজ ২৪ ডট কম জেলা প্রতিনিধি মো: নুর হোসেন, বিসিসি নিউজ ২৪ ডট কম জেলা প্রতিনিধি মংসানু মারমা, সিএইচটি টাইমস স্টাফ রিপোর্টার খানে আলম ফারুক, সিএইচটি ফার্ষ্ট নিউজ ২৪ ডট কম স্টাফ রিপোর্টার মো: মামুনুর রশিদ, সিএইচটি ফার্ষ্ট নিউজ ২৪ ডট কম উপজেলা প্রতিনিধি চহলামং মারমা।

১১ জুন দেশের সব জেলায় অনলাইন প্রেসক্লাব শাখা গঠনের আহবান করে প্রেস বিজ্ঞপ্তি দেয় জাতীয় অনলাইন প্রেসক্লাব। প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, অনলাইন নিউজ পোর্টালের প্রকাশক, সম্পাদক ও প্রতিনিধি সাংবাদিকদের নিয়ে জেলা ভিত্তিক ‘অনলাইন প্রেসক্লাব’ গঠনের জন্য আহবান জানায়। যারা জাতীয় অনলাইন প্রেসক্লাবের সদস্য হতে চান তারা স্ব স্ব জেলায় ঐক্যমতের ভিত্তিতে জাতীয় অনলাইন প্রেসক্লাব এর শাখা সংগঠনের আহবায়ক কমিটি গঠন করে কেন্দ্রীয় কমিটির অনুমোদনে জন্য আগামী ৩০ জুনের মধ্যে প্রেরণ করার অনুরোধ জানানো হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/