সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / বান্দরবান জেলা বিএনপির সম্পাদকসহ ৬ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

বান্দরবান জেলা বিএনপির সম্পাদকসহ ৬ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনয়নকে কেন্দ্র করে কেন্দ্রীয় কার্যালয়ে মিথ্যা ভিডিও জমা দিয়ে দলীয় মনোনয়ন থেকে বঞ্ছিত করায় বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা সহ ৬ জনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেছেন বিএনপির মনোনয়ন বঞ্ছিত আমির হোসেন।

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারী অভিযোগ দায়ের করলে আদালত অভিযোগটি আমলে নিয়ে লামা থানা অফিসার ইনচার্জকে এজাহার হিসাবে নথিভুক্ত করার জন্য নির্দেশ দিয়েছে।

মামলার আসামী হল, বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক জাবেদ রেজা (৪৫), লামা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এম. রুহুল আমিন (৫৮), উপজেলা বিএনপির সভাপতি মোঃ আব্দুর রব (৬৫), উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সমপাদক ও কাউন্সিলর মো. সাইফুদ্দিন (৫০), লামা পৌর বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আবু তাহের (৫২) ও পৌর বিএনপির সাধারণ সম্পাদক আরিফ চৌধুরী (৪০)।

মামলায় লামা উপজেলা বিএনপির সাবেক সভাপতি আমির হোসেন অভিযোগ করে জানান, তিনি একজন সম্ভাবনাময় মেয়র প্রার্থী ছিলেন। আসামীগণ পরস্পর যোগসাজসে তার বিরুদ্ধে একটি মিথ্যা, বানোয়াট ভিডিও চিত্র প্রদর্শন করে তাকে বিএনপির মনোনয়ন থেকে বঞ্চিত করেছেন মর্মে অভিযোগে উল্লেখ করেছেন। এতে করে তার ৩ কোটি টাকার সম্মানহানি হয়েছে বলে দাবী করেছেন।

মামলার বাদী পক্ষের কৌশলী জয়নাল আবেদীন জানান, আদালত এজাহারটি আমলে নিয়ে ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৩ (২), ২৫ (২), ২৬ (২), ২৯ (১), ৩৫ (২) ধারায় এজাহার হিসাবে গণ্য করতে লামা থানা অফিসার ইনচার্জকে নির্দেশ দিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/