সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বান্দরবান যুবদল কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে লামায় সংবাদ সম্মেলন

বান্দরবান যুবদল কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে লামায় সংবাদ সম্মেলন

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

লামা উপজেলা যুবদলের কমিটিকে সংগঠনের নিয়ম বহির্ভুত ভাবে বাতিলের প্রতিবাদে বান্দরবান জেলা যুবদল কমিটিকে অবাঞ্ছিত ঘোষণা করে সংবাদ সম্মেলন করেছে লামা উপজেলা যুবদল। বুধবার সন্ধ্যা সাড়ে ৬টায় উপজেলা বিএনপি কার্যালয়ে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করে লামা উপজেলা বিএনপি’র সভাপতি দেলোয়ার হোসেন রফিক। এসময় উপস্থিত ছিলেন লামা উপজেলা বিএনপি’র সভাপতি আমির হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক (ভাইস চেয়ারম্যান) আবু তাহের মিয়া, মহিলাদলের সভানেত্রী (কাউন্সিলর) জোৎস্না বেগম, যুবদলের সহ-সভাপতি আনোয়ার হোসেন, সাধারণ সম্পাদক মো. হারুণ অর রশিদ, সাংগঠনিক সম্পাদক মো. আকবর আলী সহ উপজেলা ও পৌর যুবদলের নেতৃবৃন্দরা।

লিখিত বক্তব্যে যুবদল সভাপতি বলেন, কোন প্রকার নোটিশ ছাড়াই সংগঠনের গঠনতন্ত্রের ১৫(ছ) ধারা অনুসরণ না করে কমিটি বাতিল করা অযৌক্তিক। তাছাড়া জেলা কমিটি বিগত ৪ বছর যাবৎ তাদের দূর্বলতার কারণে কোনরকম পূর্ণাঙ্গ কমিটি করতে পারেনি। যুবদলের গঠনতন্ত্রের ১৭(ঙ) মতে বান্দরবান জেলা যুবদলের আহবায়ক কমিটি অবৈধ। তারা দেশনেত্রী খালেদা জিয়ার হাতকে শক্তিশালী না করে অন্য এজেন্ডা বাস্তবায়ন করতে ব্যস্ত। তাই তাদের লামা যুবদলের পক্ষ থেকে অবাঞ্ছিত ঘোষণা করা হল। তাদের সকল কার্যক্রমকে প্রতিহত করা হবে।

উপজেলা বিএনপি’র সভাপতি আমির হোসেন বলেন, কোন রকম অবহিত না করে কমিটি বাতিল করা উচিৎ নয়। তিনি কেন্দ্রীয় যুবদলের হস্তক্ষেপে বিষয়টি দ্রুত সুন্দর সমাধান করার অনুরোধ করেন। এছাড়া আজ বুধবার বিএনপি নেতা ও রুপসীপাড়া ইউপি মেম্বার মো. শহীদ কারবারী মৃত্যুতে তিনি শোক প্রকাশ করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/