সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বিএনপির চেয়ারপার্সনকে বরণ করলো ঈদগাঁওবাসী : দলীয় ও সাধারণ-জনতার ঢল

বিএনপির চেয়ারপার্সনকে বরণ করলো ঈদগাঁওবাসী : দলীয় ও সাধারণ-জনতার ঢল

 

এম আবুহেনা সাগর; ঈদগাঁও :

বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে বরণ করলো ঈদগাঁওবাসী। এতে দলীয় নেতাকর্মী ও সাধারণ জনতার ঢল নামে। ব্যাপক প্রচার প্রচারণার মধ্য দিয়ে প্রত্যান্ত গ্রামাঞ্চল থেকে আসা লোকজন যথা সময়ে বাসষ্টেশনে অবস্থান করে।

২৯ অক্টোবর দুপুর থেকে বৃহত্তর ঈদগাঁওর পাড়া মহল্লার সাধারন জনগণ এবং দলীয় কর্মীরা মিছিল সহকারে ঈদগাঁও বাসষ্টেশনে সমবেত হন। কিন্তু দীর্ঘক্ষন অপেক্ষার পর অবশেষে সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে বিএনপির চেয়ারপার্সনের গাড়ীবহর ঈদগাঁওতে পৌছায়।

এদিকে সদর উপজেলার  ইসলামপুর ইউনিয়নের নতুন অফিস বাজার হতে ঈদগাঁওর মাছুয়াখালী ট্রান্সপোট পর্যন্ত ব্যানার, ফেস্টুন, প্লে-কার্ড ইত্যাদি হাতে নিয়ে  মহাসড়কের দু’পাশ জুড়েই লোকজন অভিনন্দন জানাতে দুপুর থেকে সন্ধ্যার পর্যন্ত দাড়িয়ে অবস্থান নেন। আবার ঈদগাঁও, জালালাবাদ, ইসলামাবাদ, ইসলামপুর, পোকখালী ইউনিয়নের দলীয় নেতাকর্মী সহ গ্রামাঞ্চলের সাধারণ মানুষজন উৎসাহ উদ্দিপনা মুখর পরিবেশে সাবেক প্রধানমন্ত্রীকে এক নজর দেখার জন্য দীর্ঘ সময় অধিক আগ্রহভরে অপেক্ষা করতে দেখা যায়। এ নিয়ে বৃহত্তর এলাকাজুড়ে বিএনপি, যুবদল, ছাত্রদলসহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাঝে সাজ সাজ রব লক্ষ্য করা গেছে। তারা দলীয় নেত্রীকে বরণ করতে পেরে আনন্দিত ও হয়েছেন।

ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনসমূহের নেতৃবৃন্দের পাশাপাশি স্ব স্ব এলাকার সাধারন লোকজন বটতলী, শাহ ফকিরা বাজার, ঈদগাঁও বাসস্টেশন, কলেজ গেইট, মেহেরঘোনা, কালিরছড়া বাজার, ট্রান্সপোর্টসহ জনবহুল স্থানে ইউনিয়ন বা ইউনিটের উদ্যোগে ব্যানার সহকারে নেত্রীকে শুভেচ্ছা জানিয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sayed-Alam-Sagar-21-4-24.jpeg

ঈদগাঁও ইউপির চেয়ারম্যান ছৈয়দ আলম নির্বাচনী জনমত জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচনে এবার ভিন্ন পরিসরে প্রচারণায় চালিয়ে যাচ্ছেন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/