সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / বড় দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন মহিলাযাত্রী

বড় দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন মহিলাযাত্রী

 

ভ্রাম্যমাণ প্রতিনিধি; কক্সভিউ :

টমটম দুর্ঘটনা থেকে অল্পের জন্য রক্ষা পেলেন এক ভদ্র মহিলা। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩ টার দিকে কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকা এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, কক্সবাজার শহরের বাজারঘাটা এলাকা টমটমে করে টার্মিনাল হতে শহরের দিকে আসছিলেন ওই মহিলা। ড্রাইভারের পিছন সিটে বসে পড়েন তিনি। এসময় যাত্রী সিট এবং ড্রাইভারের সিটের মাঝখানে খালি অংশে ওই মহিলার ওড়না ঢুকে পড়ে ইঞ্জিনে। হঠাৎ অল্প সময়ে মধ্যে ইঞ্জিনে পেচিয়ে যায় ওই মহিলার গলার সাথে ওড়না। ভাগ্যই রক্ষা করেছেন তাকে; কারণ ওসময় টমটম জ্যামে পড়ে আস্তে আস্তে চলছিল। রাস্তার পাশ দিয়ে হেটে যাওয়া কক্সবাজার জেলা আইনজীবী সমিতির স্টাফ শওকত আলম দ্রুত সময়ের মধ্যে গাড়িটি থামিয়ে ওই মহিলার গলা থেকে ওড়নাটি সরিয়ে নেন। তারপরও ওই মহিলা সামান্য আঘাতপ্রাপ্ত হন।

এদিকে অভিজ্ঞ মহল বলেন; অল্প খরচে দ্রুত সময়ের মধ্যে গন্তব্যে পৌছে যাওয়ায় রিকশার বিকল্প হিসেবে ব্যাটারী চালিত টমটমের চাহিদা বৃদ্ধি পাচ্ছে দিন দিন। ফলে অনেক সময় ছোট ছোট দুর্ঘটনাও ঘটে এবং মৃত্যুও ঘটেছে অনেক। বিশেষ করে মহিলা বা তরুণীদের ওড়না পেচিয়ে এ দুর্ঘটনা ঘটছে বেশী। টমটমে ওড়না পেচিয়ে কলেজ ছাত্রীর নির্মম মৃত্যুর ঘটনা কক্সবাজার শহরে নজির কম নেই। যদি নিজেরা একটু সচেতন হই তবে অনাকাঙ্খিত এ দুর্ঘটনা থেকে সহজে এড়িয়ে নিরাপদে চলাচল করা যায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Abdullah-Sagar-17-4-24.jpeg

পোকখালীর ৮নং ওয়ার্ডের অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়নে প্রার্থী হলেন আবদুল্লাহ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের অবহেলিত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/