Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / ভারুয়াখালীতে যৌতুক সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত – ৩

ভারুয়াখালীতে যৌতুক সংক্রান্ত বিষয়কে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত – ৩

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

ককসবাজার সদর উপজেলার ভারুয়াখালীতে যৌতুক চাওয়াকে কেন্দ্র করে শশুর পক্ষের হামলায় শাশুড়িসহ তিনজন গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে।

প্রাপ্ত তথ্য মতে, ১৯ জুন ভারুয়াখালী ইউনিয়নের ননামিয়া পাড়ায় যৌতুক চাওয়াকে কেন্দ্র করে শশুর বাড়ীর লোকজনের হামলায় শাশুড়ীসহ বেশ কয়েক জনের উপর পরিকল্পিতভাবে হামলা চালায়।

আরো জানা যায়, ঈদের পরদিন ননামিয়া পাড়ার মোস্তাকের পূত্র মনজুর আলম নিজেই ঈদগাঁওর কালিরছড়ার ভুতিয়ার পাড়ায় তার শশুর বাড়ীতে এসে শাশুড়িসহ শশুর বাড়ীর সবাইকে তার বাড়ীতে বেড়াতে যাওয়ার আমন্ত্রন জানান। কিন্তু ঈদের দ্বিতীয়দিন শশুর বাড়ীর লোকজন ঠিকই ভারুয়াখালীর ননামিয়ার পাড়ায় বেড়াতে যায়। ঐদিন সকাল এগারটার দিকে মনজুরের পরিবারের লোকজন যৌতুকের কথার ইস্যু তুলে তারই বাড়ীতে অবস্থান করা স্ত্রী রুবিনা আক্তারসহ মেহমানের উপর হামলা করে আত্বীয়স্বজন ও এলাকার লোকজন। এতে মনজুরের স্ত্রী রুবি, শাশুড়িসহ তিনজন গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। একইদিন দুপুরের দিকে ঘটনার খবর পেয়ে কালিরছড়া থেকে লোকজন ও পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই নছিম উদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে সদর হাসপাতালে চিকিৎসা সেবার জন্য প্রেরণ করে।

এ ব্যাপারে মনজুরের স্ত্রী এ প্রতিনিধিকে জানান, আমার বিয়ের তিনবছরের মাথায় তার সাথে আমার একাধিকবার ঘটনা ঘটে। প্রতিবারই তিনি মুছলেকা ও ষ্টাম্প দিয়ে আমাকে শশুর বাড়ীতে নিয়ে যায়। এবার ঈদের দাওয়াত দিয়ে বাড়ীতে নিয়ে সবাইকে হামলা চালিয়ে তার উদ্যোশ হাসিলের চেষ্টা চালিয়েছিল। অন্যদিকে প্রতিপক্ষের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় জমি নিয়ে বিরোধে জের ধরে ১ জনকে কুপিয়ে খুন, আহত ৭

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :জমি নিয়ে বিরোধের জের ধরে বান্দরবানের লামা উপজেলায় দুপক্ষের সংঘর্ষের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/