সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / মাছুয়াখালী সিকদার পাড়ায় বসতবাড়ীতে চুরি

মাছুয়াখালী সিকদার পাড়ায় বসতবাড়ীতে চুরি

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :

কক্সবাজারের রামু উপজেলার রশিদনগর মাছুয়াখালী সিকদার পাড়া এলাকায় এক বসতবাড়ীতে চুরির ঘটনায় নগদ টাকাসহ স্বর্ণালংকার লুট করার খবর পাওয়া গেছে। সাম্প্রতিক সময়ে বৃহত্তর ঈদগাঁওর বিভিন্ন স্থানে চুরির ঘটনা বৃদ্ধি পাওয়ায় জনমনে আতংক দেখা দিয়েছে। রাত্রীকালীন সময়ে পুলিশী টহল জোরদারের দাবীও জানান এলাকাবাসী।

জানা যায়, ইউনিয়নের মাছুয়াখালী সিকদার পাড়াস্থ লিয়াকত নুর চৌধুরী ও রত্নগর্ভা রিজিয়া আহমেদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মমতাজ সাঈদা আজিমের নিজ বাড়ীতে ২০শে সেপ্টেম্বর রাত আনুমানিক ২টার দিকে চোরদল প্রবেশ করে বাড়িতে। নগদ টাকা, স্বর্ণালংকার ও মোবাইলসহ প্রয়োজনীয় কাপড় চোপড় নিয়ে যায়। বাড়ীতে থাকা শিক্ষিকা সাঈদা আজিমের ছোট বোনের স্বামীকেও মারধর করে তারা।

এ ব্যাপারে শিক্ষিকা মমতাজ সাঈদা আজিমের সাথে কথা হলে তিনি তাঁর বসতবাড়ীতে রাতের আঁধারে দরজা ভেঙ্গে চুরি করে সবকিছুই নিয়ে যাওয়ার সত্যতা নিশ্চিত করেন প্রতিবেদককে।

উল্লেখ্য যে, মাসাধিকের ব্যবধানে ঈদগাঁও এবং ইসলামাবাদের দুইটি বসতবাড়ীতে চুরির ঘটনা ঘটেছে। ১৩ সেপ্টেম্বর গভীর রাত ইসলামাবাদের ইউছুপেরখীলে বসতবাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছিল। কে বা কারা বাড়ীর সীমানা প্রাচীর ডিঙ্গিয়ে ভেতরে প্রবেশ পূর্বক জানালার গ্রীল কেটে ও বাড়ীর দরজা ভেঙ্গে বাড়ীতে প্রবেশের পর আলমারির তালা ভেঙ্গে রক্ষিত নগদ ৯৩ হাজার টাকাসহ ১৩ ভরি স্বর্ণালংকার চুরি করে নিয়ে যায়। যার মূল্য ১০ লক্ষ ৪০ হাজার টাকা। খবর পেয়ে ঈদগাঁও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

১৫ই সেপ্টেম্বর ঈদগাঁও দক্ষিণ মেহেরঘোনা এলাকা নুরুল হকের বাসায় চুরির ঘটনা ঘটেছে। মূল্যবান জিনিসপত্র নিয়ে গেছে চোর সিন্ডিকেট চক্র। বাসায় লোকজনের অনুপস্থিতি টের পেয়ে তালা ভেঙে জিনিসপত্র নিয়ে যায়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/