সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / মাঠে ছিলনা বিএনপি-জামায়াত : কুতুবদিয়ায় নাশকতা বিরোধী দফায় দফায় বিক্ষোভ মিছিল

মাঠে ছিলনা বিএনপি-জামায়াত : কুতুবদিয়ায় নাশকতা বিরোধী দফায় দফায় বিক্ষোভ মিছিল

এম.রাসেল খাঁন জয়; কুতুবদিয়া :

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দুর্নীতি মামলার রায়কে কেন্দ্র করে কুতুবদিয়া উপজেলায় ৮ ফেব্রুয়ারী (বৃহস্পতিবার) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত কুতুবদিয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে দফায় দফায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। তবে বিএনপি-জামায়াত জোটের কোন নেতা-কর্মীকে মাঠে দেখা যায়নি।

রায়কে কেন্দ্র করে নাশকতা বা বিশৃঙ্খলার আশংকায় পুলিশ ছিল বেশ তৎপর। উপজেলা সদর ও ধূরুংবাজার সহ গুরুত্বপূর্ণ পয়েন্টে কয়েকভাগে বিভক্ত হয়ে ভ্রাম্যমাণ টহল ছিল চোখে পড়ার মতো।

সকাল ১১ টার দিকে সদরে উপজেলা আ‘লীগের উদ্যোগে বিশাল মিছিল উপজেলা চত্বর থেকে শুরু হয়ে বড়ঘোপ বাজার প্রদক্ষিণ করে পুন:রায় উপজেলা চত্বরে এসে শেষ হয়। পরে মিছিলোত্তর আলোচনা সভা উপজেলা আ‘লীগ সভাপতি আওরঙ্গজেব মাতবরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা নুরুচ্ছাফা‘র সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা আ‘লীগের সিনিয়র সহ-সভাপতি ও বড়ঘোপ ইউপি চেয়ারম্যান এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, জেলা আ‘লীগ সদস্য শফিউল আলম কুতুবী, উপজেলা আ‘লীগের সিনিয়র সহ-সভাপতি মৌলভী মোহাম্মদ তাহের, সহ-সভাপতি যথাক্রমে আবু ইউছুপ মাতবর, মাহবুবুল আলম এমইউপি, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মো. তাহের, আসাদ উল্লাহ চৌধুরী, নজরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক শেখ শহিদুল ইসলাম লালা, নাজিম উদ্দিন লালা, প্রচার সম্পাদক মো. শাহজাহান সিকদার, শ্রম বিষয়ক সম্পাদক মিজবাহ উদ্দিন ইকু প্রমূখ। এ সময় দলীয় অসংখ্য নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

এ ছাড়াও উপজেলা যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগ, বাস্তুহারালীগের উদ্যোগে পৃথক পৃথক মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/