সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / মানবাধিকার কমিশন কক্সবাজার দক্ষিণ জেলা কমিটি অনুমোদন

মানবাধিকার কমিশন কক্সবাজার দক্ষিণ জেলা কমিটি অনুমোদন

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/06/press-news-pic-06-05-21-1.jpg?resize=620%2C287&ssl=1প্রেস বিজ্ঞপ্তি :
সম্প্রতি বাংলাদেশ মানবাধিকার কমিশন কক্সবাজার দক্ষিণ জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। এতে মিসেস মনোয়ারা বেগম মুন্নি চৌধুরীকে সভাপতি, দেলোয়ার হোসেনকে নির্বাহী সভাপতি, সাইফুল আলম রাসেল চৌধুরীকে সাধারণ সম্পাদক করা হয়েছে। কমিটির সাধারণ পরিষদের মোট সদস্য হলেন ৩১ জন। এই কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় কমিটি।

অনুমোদিত এ কমিটি কক্সবাজার দক্ষিণ জেলা অঞ্চলের নাগরিকদের মানবাধিকার রক্ষায় কাজ করবে।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- দিলরুবা খানম, সামিথেন রাখাইন ও মিজানুর রহমান মিজান সহ-সভাপতি, আবুল কাসেম যুগ্ম সাধারণ সম্পাদক, ওমর আলীকে দপ্তর সম্পাদক, মোহাম্মদ আলী জিন্নাহ সাংগঠনিক সম্পাদক, সাদ্দাম হোসেন সহ- সাংগঠনিক সম্পাদক, শামীমা আক্তার মহিলা বিষয়ক সম্পাদক, হালিমা বেগম সহ- মহিলা বিষয়ক সম্পাদক, মোঃ তারেক প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ ইব্রাহীম উম্মে কুলসুমকে সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ জাফর আলম ধর্ম বিষয়ক সম্পাদক, মোঃ সিরাজ, মোঃ জোবাইর, আমান উল্লাহ, ফিরোজ মিয়া, আবদুস শরীফ, জহুরা আকতার, মোহাম্মদ ইয়াকুব, তালাল আহম্মদ, রশিদ আহাম্মদ, মোঃ রহমত উল্লাহ, দেলোয়ার হোসেন, মোহাম্মদ আয়াত উল্লাহ, আব্দুল মালেক সাদেক হোসাইনকে নির্বাহী সদস্য করা হয়েছে।

বাংলাদেশ মানবাধিকার কমিশনের মহাসচিব ড.সাইফুল ইসলাম দিলদার এ কমিটি অনুমোদন দেন। উক্ত কমিটি কক্সবাজার দক্ষিণ জেলাসহ সমগ্র জেলার এলাকাসমূহ কার্যক্রম পরিচালনা করবে। নবনির্বাচিত নেতৃবৃন্দরা তাদের যোগ্য নেতৃত্বে সংগঠনের কাজ আরো একধাপ এগিয়ে যাবে এবং সমাজের অবহেলিত, বঞ্চিত, নিপীড়িত, নির্যাতিত মানুষের কথা তুলে ধরার আশাবাদ ব্যক্ত করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/