সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / মুক্তি পাচ্ছে না হলিউড মুভি ব্যাটগার্ল

মুক্তি পাচ্ছে না হলিউড মুভি ব্যাটগার্ল

অনলাইন ডেস্ক :
বহুল প্রতীক্ষিত এ সিনেমা মুক্তি দেয়া হবে না কোনো প্রেক্ষাগৃহে। জনপ্রিয় ফ্যান্টাসি ঘরানার কমিকস ডিসির চরিত্র ব্যাটগার্ল ওরফে বারবারা গরডন। জনপ্রিয় এই চরিত্রের ওপর নির্মিত হয়েছে আমেরিকান সুপার হিরো সিনেমা ‘ব্যাটগার্ল’।

ইতোমধ্যে শেষ হয়েছে ‘ব্যাটগার্ল’-এর শুটিং। আশা করা হচ্ছিল এ বছরই এইচবিও ম্যাক্সের কাছে জমা পড়বে সিনেমাটি। এর পরই এলো আশ্চর্যজনক এ ঘোষণা। ‘ব্যাটগার্ল’-এর নির্মাতা প্রতিষ্ঠান ওয়ার্নার ব্রাদার্স জানিয়েছে, সিনেমাটি কোনো প্রেক্ষাগৃহে বা ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে না।

ওয়ার্নারদের নেতৃত্বে পরিবর্তনের পর অস্বাভাবিক এ ঘোষণাটি এসেছে। নব্য গঠিত ওয়ার্নার ব্রাদার্স ডিসকভারির সিইও ডেভিড জাসলাভ খরচ কমানোর বিষয়টিকে অগ্রাধিকার দিয়ে ওয়ার্নারকে স্ট্রিমিংয়ের পরিবর্তে থিয়েট্রিক্যাল ফিল্ম তৈরিতে পুনরায় মনোযোগ দিতে বলেছেন, যেমনটি ওয়ার্নারমিডিয়ার সাবেক সিইও জেসন কিলার চেয়েছিলেন।

ব্যাটগার্ল-এর বাজেট ছিল প্রায় ৮০ মিলিয়ন ডলার, কোভিড-১৯ প্রোটোকলের কারণে যা প্রায় ৯০ মিলিয়ন ডলারে দাঁড়িয়েছে। এটি যদিও একটি মোটা অঙ্ক, কিন্তু ডিসির থিয়েট্রিক্যাল রিলিজের তুলনায় উল্লেখযোগ্যভাবে কম।

প্রতিবেদন অনুসারে ‘মিস মার্ভেল’ এবং ‘ব্যাড বয়েজ ফর লাইফ’-এর পরিচালক আদিল এল আরবি এবং বিল্লাল ফাল্লা দ্বারা পরিচালিত এ ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন লেসলি গ্রেস। ২০২১ সালে ওয়ার্নার ব্রাদার্স বিশেষভাবে এইচবিও ম্যাক্স-এর জন্য ফিচার ফিল্মটি তৈরির সিদ্ধান্ত নেয়।

‘ব্যাটগার্ল’-কে আটকে রাখার সিদ্ধান্তটি এখনও একটি বড় ধাক্কা হিসেবে থেকে গেছে সংশ্লিষ্টদের কাছে। কারণ, স্টুডিওগুলো কখনোই প্রোডাকশনগুলোকে সরাসরি তাক করে না, তাদের বিনিয়োগ করা সম্পদের অন্তত কিছুটা ফেরত দেয়ার কথা থাকে। কিন্তু এ ক্ষেত্রে চিত্র উল্টো। ‘ব্যাটগার্ল’র কপালে কী আছে তা জানা যায়নি, তবে ওয়ার্নার ব্রাদার্স এখনও ‘দ্য ফ্ল্যাশ’ সম্পর্কে কী করতে হবে, তা নিয়ে দ্বন্দ্বে রয়েছে।

গ্রেসের সঙ্গে, ‘ব্যাটগার্ল’-এ আরও অভিনয় করেছেন জে কে সিমন্স, জিম গর্ডন, ব্রেন্ডন ফ্রেজার ও মাইকেল কিটন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sayed-Alam-Sagar-21-4-24.jpeg

ঈদগাঁও ইউপির চেয়ারম্যান ছৈয়দ আলম নির্বাচনী জনমত জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচনে এবার ভিন্ন পরিসরে প্রচারণায় চালিয়ে যাচ্ছেন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/