সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / মুজিবুর প্রেসিডেন্ট ও মঙ্গল এমডি : কক্সবাজার ফুটবল একাডেমির আত্মপ্রকাশ

মুজিবুর প্রেসিডেন্ট ও মঙ্গল এমডি : কক্সবাজার ফুটবল একাডেমির আত্মপ্রকাশ

মুজিবুর প্রেসিডেন্ট ও মঙ্গল এমডি : কক্সবাজার ফুটবল একাডেমির আত্মপ্রকাশ

মুজিবুর প্রেসিডেন্ট ও মঙ্গল এমডি : কক্সবাজার ফুটবল একাডেমির আত্মপ্রকাশ

ক্রীড়া প্রতিবেদক:

কক্সবাজারবাসীর দীর্ঘ প্রতীক্ষিত কক্সবাজার ফুটবল একাডেমীর আত্মপ্রকাশ ঘটেছে। বিশিষ্ট ক্রীড়া সংগঠক, রাজনীতিবিদ মুজিবুর রহমানকে প্রেসিডেন্ট ও নব্বই দশকের কৃতি ফুটবলার, বিশিষ্ট ফুটবল কোচ জ্যোর্তিময় বড়ুয়া মঙ্গলকে ম্যানেজিং ডিরেক্টর করে ২৭ সদস্য বিশিষ্ট কক্সবাজার ফুটবল একাডেমি গঠিত হয়েছে। পূর্ণাঙ্গ কমিটিতে কক্সবাজার জেলার সাবেক কৃতি ফুটবলার ও সংগঠকরা স্থান পেয়েছেন।১৪ অক্টোবর এমডি জ্যোর্তিময় বড়–য়া মঙ্গলের পৃথক আবেদনের প্রেক্ষিতে দেশের ফুটবলের নিয়ন্তা সংস্থা বাফুফে ও জাতীয় ক্রীড়া পরিষদ অবহিত করার আবেদন পত্র গ্রহণ করেছে। এতে করে ১ম বারের মত কক্সবাজারের বিকাশমান ফুটবলকে আরো এগিয়ে নিতে কক্সবাজার ফুটবল একাডেমির পথ চলা শুরু হয়েছে। দেশের ফুটবলের দু’নিয়ন্তা সংস্থার কর্ণধাররা কক্সবাজার ফুটবল একাডেমির আত্মপ্রকাশকে দেশের ফুটবলের জন্য শুভ লক্ষণ উল্লেখ করে সর্বোত সহযোগিতা করার আশ্বাস প্রদান করেন।

এদিকে কক্সবাজার ফুটবল একাডেমির পূর্ণাঙ্গ কমিটি হলো- প্রেসিডেন্ট মুজিবুর রহমান, এমডি জ্যোর্তিময় বড়ুয়া মঙ্গল, ডিরেক্টর সাবেক কৃতি ফুটবলার ইসমাইল কুতুবী, গিয়াস উদ্দিন, মামুনুল করিম, খোরশেদ আলম, ফজলুল করিম সাঈদী, এম জাহেদ উল্লাহ, মোঃ শাহজাহান আনসারি, এম আর মাহবুব, আহসান সুমন, সদস্যগণ হলেন ছুরুত আলম, শরাফত উল্লাহ বাবুল, সরওয়ার আজম, সাইফুল ইসলাম টিটু, আবুল কাশেম, নুরুল আলম নুরু, মোহাম্মদ হানিফ, ফরহাদুজ্জামান, আবদুল্লাহ্ আল মামুন শাহীন, সিরাজ উদ দ্দৌল্লা, আলমগীর হোছাইন, নুর উল্লাহ্ মনজুরুল হুদা, দীপক শর্মা দীপু, করিম উল্লাহ, মোঃ আমিন, খালেদ মোশাররফ প্রমুখ।

অভিনন্দন ঃ এদিকে ১ম বারের মত কক্সবাজারের ক্ষুদে ফুটবলারদের স্কুল খ্যাত কক্সবাজার ফুটবল একাডেমি আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করায় অভিনন্দন জানিয়ে বিবৃতি দিয়েছে কক্সবাজার জেলা ফুটবল এসোসিয়েশন, কক্সবাজার জেলা ফুটবল ক্লাব এসোসিয়েশন ও কক্সবাজার ফুটবল কোচেস এসোসিয়েশন। পৃথক বিবৃতিতে এসব ক্রীড়া সংগঠনের নেতৃবৃন্দ বলেন, কক্সবাজারের ফুটবল পাগল দর্শক ও ক্রীড়া সংগঠকদের কথা চিন্তা করে কক্সবাজার ফুটবল একাডেমির এ আত্মপ্রকাশ দেশীয় ফুটবলে কক্সবাজার অতি সহসাই খেলোয়াড় তৈরির তীর্থ কেন্দ্র হিসেবে আবির্ভূত হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/