সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / আন্তর্জাতিক / যুক্তরাষ্ট্রে ৩ বন্দুক হামলায় নিহত ৯

যুক্তরাষ্ট্রে ৩ বন্দুক হামলায় নিহত ৯

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2022/06/Attack-USA.webp?resize=620%2C348&ssl=1

অনলাইন ডেস্ক :
মার্কিন যুক্তরাষ্ট্রে থামছে না নির্বিচারে গুলির ঘটনা। যুক্তরাষ্ট্রে তিনটি শহরে বন্দুক হামলার ঘটনায় অন্তত ৯ জন নিহত হয়েছেন। আহত হয়েছে দুই ডজনেরও বেশি মানুষ। স্থানীয় সময় শনিবার রাতে ও রবিবার ভোররাতে ঘটনাগুলো ঘটেছে। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে আল জাজিরা।

পুলিশ জানায়, ফিলাডেলফিয়ায় শনিবার রাতে দুইজনের মধ্যে দ্বন্দ্ব বন্দুকযুদ্ধে রূপ নেয়।এতে জনাকীর্ণ বার ও রেস্তোরা এলাকায় নির্বিচার গুলিবর্ষণে ৩ জন নিহত ও ১২ জন আহত হয়। এ সময় লোকজন পালানোর চেষ্টার সময় এলাকাজুড়ে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।

পুলিশের ভাষ্য অনুযায়ী, শনিবার মধ্যরাতের পর টেনেসির চ্যাটানুগায় একটি বারের কাছে একই ধরনের গোলাগুলি শুরু হলে ৩ জন নিহত ও ১৪ জন আহত হয়।

রবিবার ভোররাতের দিকে মিশিগানের সাগেনওতে আরেকটি গোলাগুলির ঘটনায় আরও ৩ জন নিহত এবং ও ২ জন আহত হয়।

আগের দুটি ঘটনায় ঘটনার সঙ্গে সম্পর্ক নেই এমন সাধারণ মানুষ নির্বিচার গুলিবর্ষণে ক্ষতিগ্রস্ত হলেও সাগেনওয়ে হতাহত সবাই গোলাগুলিতে জড়িত ছিল বলে পুলিশ জানিয়েছে।

রবিবার সন্ধ্যা পর্যন্ত কোনো গুলিবর্ষণের ঘটনায় কাউকে আটক করে হেফাজতে নেওয়া হয়েছে, এমন কোনো খবর পাওয়া যায়নি।

সাম্প্রতিক সময়ে যুক্তরাষ্ট্রে বন্দুক হামলার ঘটনা বেড়েই চলেছে। নিউ ইয়র্কের এক হামলায় কয়দিন আগে ১০ জন কৃষ্ণাঙ্গ নিহত হন। এর পর টেক্সাসে বন্দুক হামলায় নিহত হয় ১৯ শিশু ও দুই শিক্ষক। পরে ওকলাহোমায় হামলায় দুই চিকিৎসক, একজন রিসিপসনিস্ট ও এক রোগী নিহত হয়েছেন। সর্বশেষ বৃহস্পতিবার আইওয়া রাজ্যে এক বন্দুকধারীর হামলায় দুই নারী নিহত হয়েছেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওতে সুজনের পথসভায় সৎ ও যোগ্য প্রার্থী নির্বাচিত করার দাবী

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :আসন্ন নির্বাচনে সৎ ও যোগ্য প্রার্থীকে নির্বাচিত করার আহ্বান জানিয়েছে সুশাসনের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/