Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

রামুতে সিডিডি প্রকল্পের অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2024/05/workshop-Kamal-15-5-2024.jpeg?resize=540%2C330&ssl=1

কামাল শিশির; রামু :

১৪ মে, বুধবার সকাল ১১ টায় রামু উপজেলা পরিষদ হিমছড়ি হল রুমে দিন ব্যাপি অবহিতকরণ সভা সিডিডি পরিচালক নাজমুল বারী সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রামু উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাশেদুল ইসলাম। বক্তব্য রাখেন মনজুরুল করিম, সমন্বয়ক, সিডিডি, মাহমুদুল হাসান, প্রজেক্ট অপারেশন্স ম্যানেজার সিডিডি, তাহমিন আশরাফ আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা রামু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, নিলোৎপল মন্ডল সিনিয়র প্রজেক্ট অফিসার সিডিডি, মোরশেদা আক্তার শিল্পী, কমিউনিটি এনগেজডমেন্ট অফিসার সিডিডি।

রামু প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম সেলিম, ফতেখাঁরকুল ইউনিয়ন পরিষদের (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান কামাল উদ্দিন, প্যানেল চেয়ারম্যান ও সংরক্ষিত মহিলা সদস্য মনোয়ারা ইসলাম নেভী, সালামত উল্লাহ মেম্বার, রুকোনু উদ্দিন এমইউপি, আজিজুল হক এমইউপি, রাবেয়া বসরী মহিলা সদস্য, তসলিমা আকতার লিপি, মোবারক হোসেন এমইউপি, মোঃ ইউনুচ এমইউপি, বিপুল বড়ুয়া আপ্পু এমইউপি।

সিডিডি প্রতিবন্ধী মানুষের মাঝে কাজ করে যাচ্ছে। যারা চোখে দেখে না সেইসব মানুষকে সেবা প্রদানের মাধ্যমে ৬০০ মানুষকে চশমা, ১০০০ মানুষের চিকিৎসাসহ চোখ অপারেশন ও বিভিন্ন রকম চিকিৎসা প্রদান করা হয়েছে।

প্রতি ঘরে ঘরে স্বাস্থ্য সেবার আওতায় আনা এবং ঝুঁকিতে থাকা এবং অক্ষম আরো ৮০০ জন মানুষকে সুচিকিৎসার আওতায় আনার জন্য নতুন ভাবে ফতেখাঁরকুল ও কাউয়ারখোপ ইউনিয়ন গুলোতে কার্ষক্রম শুরু হয়েছে। এই গ্রাম গুলোতে চোখে দেখে না এমন ব্যক্তিদের চোখের অপারেশন, হুইল চেয়ার, চশমা ও চিকিৎসা প্রদান করা হবে বলে জানান।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগড়ে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত ৫

হামিদুল হক; ঈদগড় :কক্সবাজার জেলার ঈদগড় সড়কে সিএনজি -মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও ৫ ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/