সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / রিমান্ডে জামায়াতের শীর্ষ ৮ নেতা

রিমান্ডে জামায়াতের শীর্ষ ৮ নেতা

জামায়াতের আমির মকবুল আহমাদ।

জামায়াতের আমির মকবুল আহমাদসহ শীর্ষ আট নেতাকে রিমান্ডে নেয়া হয়েছে। ১০ অক্টোবর মঙ্গলবার বিকেলে পৃথক দুই মামলায় পাঁচ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করে আদালত।

ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. গোলাম নবীর আদালতে রিমান্ড শুনানি শেষে এই রিমান্ড মঞ্জুর করা হয়। কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমএ জলিল এবং মামলার তদন্ত কর্মকর্তা ও পরিদর্শক সাজু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে জামায়াতের আমির মকবুল আহমাদ ও সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমানসহ ৯ শীর্ষ নেতার মধ্যে আটজনকে দুই মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে হাজির করা হয়েছে।

বিস্ফোরক ও বিশেষ ক্ষমতা আইনের দুই মামলায় তদন্তের জন্য তাদের প্রত্যেকের ১০দিন করে মোট ২০ দিনের রিমান্ডের আবেদন জানায় পুলিশ।

৯ অক্টোবর সোমবার রাতে উত্তরার ছয় নম্বর সেক্টরের একটি বাসা থেকে জামায়াতের এই ৯ শীর্ষ নেতাকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোযেন্দা পুলিশ।

এরমধ্যে জামায়াতের আমির মকবুল আহমাদ, সেক্রেটারি জেনারেল ডা. শফিকুর রহমান, নায়েবে আমির গোলাম পরওয়ার, ডা. শফিকুরের ব্যক্তিগত সহকারী নজরুল ইসলাম, চট্টগ্রাম দক্ষিণ জেলা জামায়াতের আমির জাফর সাদিক, চট্টগ্রাম মহানগর জামায়াতের আমির মো. শাহজাহান, সেক্রেটারি নজরুল ইসলাম ও জামায়াত নেতা সাইফুল ইসলামকে রিমান্ডে নেয়া হয়েছে।

সূত্র:সজিব ঘোষ-priyo.com;ডেস্ক।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/