সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / রোহিঙ্গা ক্যাম্পে র‍্যাবের অভিযান, অস্ত্রসহ ২ জঙ্গি গ্রেপ্তার

রোহিঙ্গা ক্যাম্পে র‍্যাবের অভিযান, অস্ত্রসহ ২ জঙ্গি গ্রেপ্তার

অনলাইন ডেস্ক :
কক্সবাজারের রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে নতুন জঙ্গি সংগঠন ‘জামায়াতুল আনসার ফিল হিন্দাল শারক্কিয়া’র শুরা সদস্য ও সামরিক শাখার প্রধান রনবীর ও তার সহযোগী বোমা বিশেষজ্ঞ বাশারকে আটক করেছে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে দেশি-বিদেশি অস্ত্র ও গোলাবারুদ জব্দ করা হয়েছে।

র‍্যাব-১৫ এর অতিরিক্ত পুলিশ সুপার আবু সালাম চৌধুরী জানান, এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে জঙ্গির আস্তানা থেকে র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে, পরে র‍্যাবও পাল্টা গুলি চালায়। এ প্রতিবেদন লেখা পর্যন্ত গোলাগুলি চলছে বলে জানান ওই কর্মকর্তা।

সোমবার (২৩ জানুয়ারি) সকাল ৭টার দিকে এক বার্তায় র‍্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক আ ন ম ইমরান হোসেন। তিনি বলেন, কক্সবাজারের কুতুপালং এলাকায় জঙ্গিদের সঙ্গে র‍্যাবের মধ্যে গুলিবিনিময় চলছে। এ বিষয়ে প্রেসব্রিফিংয়ে বিস্তারিত বলা হবে বলে জানান ওই কর্মকর্তা।

নব্য জঙ্গি সংগঠন “জামায়তুল আনসার ফিল হিন্দাল শারক্বিয়া”র শীর্ষ স্থানীয় নেতাকে আটক করতে কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়েছে র‍্যাব। এ ঘটনায় দু’পক্ষের মধ্যে গোলাগুলি চলে। রোববার রাত থেকে শুরু হওয়া এ অভিযান সোমবার সকাল পর্যন্ত চলে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে https://coxview.com/fire-rafiq-16-4-24-1/

লামায় চাম্পাতলী বৌদ্ধ বিহার আগুনে পুড়ে গেছে

  মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :পার্বত্য জেলা বান্দরবানের লামা পৌরসভার চাম্পাতলী বৌদ্ধ বিহারের চেরাং ঘরে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/