সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

লামায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

rafiq-lama-4-12-16-news-3pic-f1-4

মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা:

লামা উপজেলার দূর্গম লুলাইং নয়া পাড়ায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ৪ম্রো পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়েছে। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও লামা উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে রবিবার বেলা ১টায় উপজেলা পরিষদস্থ ভষ্মিভুত পরিবারের সদস্যদের ঢেউটিন, খাদ্যশস্য, নগদ অর্থ ও শীত বস্ত্র দেয়া হয়।

ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার খিং ওয়ান নু, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল, উপজেলা আওয়ামীলীগের যুব ক্রীড়া সম্পাদক আব্বাস উদ্দিন সেলিম, উপজেলা যুবলীগ সম্পাদক প্রদীপ দাশ, প্রেস ক্লাব সম্পাদক মোঃ কামরুজ্জামান, লুলাই মৌজা হেডম্যান সিং পাশ ম্রো সহ প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসার খিং ওয়ান নু বলেন, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ও লামা উপজেলা প্রশাসনের যৌথ উদ্যোগে প্রাথমিকভাবে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত ম্রো ৪ পরিবারের প্রত্যেককে ১ বান্ডিল ঢেউটিন, ২০ কেজি চাউল, নগদ ৩ হাজার টাকা ও ৪টি করে কম্বল দেয়া হয়েছে।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য মোস্তফা জামাল জানান, অগ্রিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারগুলো সবকিছু হারিয়েছে। তাদের আরো সহায়তা করা হবে। দূর্গম এলাকার হওয়ায় ত্রাণ সামগ্রী পৌঁছাতে বিলম্ব হয়েছে।

উল্লেখ্য, ২ ডিসেম্বর শুক্রবার দুপুর ১১টা দিকে লামা উপজেলা গজালিয়া ইউনিয়নের লুলাইং নয়া পাড়ায় আগুন লেগে ৪টি ম্রো পরিবার সম্পূর্ণ ভষ্মিভুত হয়।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/