সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় ইয়াবা দিয়ে ‘হিল ভিডিপির’ সদস্যকে ফাসানোর অভিযোগ

লামায় ইয়াবা দিয়ে ‘হিল ভিডিপির’ সদস্যকে ফাসানোর অভিযোগ

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বান্দরবানের লামায় মো. আবুল হোসেন (৩৫) নামে এক গ্রাম প্রতিরক্ষা বাহিনীর (হিল ভিডিপি) সদস্যকে পরিকল্পিতভাবে মারধর করে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগ করেছে তার পরিবার। শনিবার (২১ এপ্রিল) রাত সাড়ে ৮টায় লামা সদর ইউনিয়নে মেরাখোলা কবরস্থান সংলগ্ন রশিদের বাড়ির সামনে স্থানীয় ১৪/১৫ জন যুবক তাকে সংঘবদ্ধ হয়ে মেরে মাথা ফাটিয়ে রক্তাক্ত অবস্থায় লামা হাসপাতালে ভর্তি করে।

আহত হিল ভিডিপি আবুল হোসেনের স্ত্রী খদিজা বেগম বলেন, আমার স্বামী মোটর সাইকেল ভাড়া মারে ও হিল ভিডিপির হিসেবে চাকরী করে সংসার চালায়। ২নং ওয়ার্ডের মেম্বার আব্দুল মালেকের সাথে নির্বাচনে হেরে যাওয়া নিয়ে শত্রুতা রয়েছে এলাকার ধানু মিয়ার ছেলে হারুণের। মালেক মেম্বার বিএনপি করে অপরদিকে হারুণ আওয়ামীলীগের নেতা। ঘটনার কিছুক্ষণ পূর্বে মালেক মেম্বার আমার স্বামীকে মোটর সাইকেলে ভাড়ার জন্য মোবাইল করে ডাকে। সেখানে মালেক মেম্বার আসলে তাকে মারধর করার জন্য পূর্ব থেকে উৎপেতে থাকে হারুণ, মফিজ, তারেক ও সাইদুল সহ ১৪/১৫ জন যুবক। মালেক মেম্বার ও আমার স্বামী ঘটনাস্থলে আসলে হামলাকারীরা ধাওয়া করলে মালেক পালিয়ে যায় কিন্তু আমার স্বামী পালাতে পারেনি। তখন তারা তাকে বেধড়ক মারধর করে। হামলাকারী মোজাহের কামালের ছেলে তারেক লাঠি দিয়ে আঘাত করে আমার স্বামীর মাথা ফাটিয়ে দেয়। ঘন্টা খানেক মারধর করে তারা তাকে লামা হাসপাতালে ভর্তি করে। ঘটনাস্থল হতে হারুণের বাড়ি ২ কিলোমিটার পূর্বে। খালি গায়ে হারুণ ঘটনাস্থলে উপস্থিত ছিল। তার মানে ঘটনাটি পূর্ব পরিকল্পিত ও সাজানো।

পরে ঘটনাটি ভিন্ন দিকে প্রভাবিত করতে ঘটনার ২০ ঘন্টা পরে ৭ পিচ ইয়াবা দিয়ে তার বিরুদ্ধে মামলা করা হয়। স্থানীয়রা আটকের সময় আমার স্বামীর কাছে কোন ইয়াবা পায়নি। হাসপাতালে এনে পুলিশের কাছে ৪পিচ ইয়াবা দেয় হামলাকারীরা। পরের দিন ঘটনাস্থল থেকে আরো ৩ পিচ ইয়াবা উদ্ধার করা হয়। যা সম্পূর্ণ পরিকল্পিত ঘটনা। এছাড়া চিকিৎসা শেষ না হতেই হাসপাতালের বেডে থাকা অবস্থায় মামলার আসামী করে গ্রেফতার করা হয় তাকে। আমরা গরীব মানুষ। আইনের বিচার চাই।

জানা গেছে, এই বিষয়ে লামা থানায় স্থানীয় কেউ বাদী না হলে পুলিশ বাদী হয়ে পরের দিন ২২ এপ্রিল রোববার মাদক আইনে মামলা দায়ের করে। মামলা নং ০৭, তারিখ- ২২ এপ্রিল ২০১৮ইং।

মামলার তদন্তকারী অফিসার পুলিশের উপ-পরিদর্শক মো. কবির হোসেন বলেন, আসামীকে গ্রেফতার করা হয়েছে। আজ সোমবার ২৩ এপ্রিল তাকে লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁওর সংবাদকর্মী আবু হেনা সাগরের মাতা অসুস্থ : দোয়া কামনা 

  বার্তা পরিবেশক : কক্সবাজারে ঈদগাঁও উপজেলার সংবাদকর্মী এম আবুহেনা সাগরের মাতা অসুস্থ হয়ে চট্টগ্রামের ইবনে ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/