সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় ইয়াবা সম্রাট মালেক মেম্বারসহ আটক ৪

লামায় ইয়াবা সম্রাট মালেক মেম্বারসহ আটক ৪

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
লামায় ১০০ পিস ইয়াবা সহ ইউপি মেম্বার ও ৩ জনকে আটক করেছে লামা থানা পুলিশ। লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা জানিয়েছেন, শনিবার দিবাগত গভীর রাত ৩টায় লামা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ার ইউপি মেম্বার আব্দুল মালেকের বাড়ি থেকে বিক্রয়কালে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা সহ ৪ জনকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত হল, লামা সদর ইউনিয়নের মেরাখোলা মুসলিম পাড়ার মৃত দানু মিয়ার ছেলে ও ইউপি মেম্বার আব্দুল মালেক (৩৯), একই এলাকার মোহাস্মদ আলীর ছেলে নুরুল আক্তার রানা হামিদ (২৭), আব্দুল মতিনের ছেলে মো. আইয়ুব আলী (২১) ও লামা পৌরসভার চেয়ারম্যান পাড়া এলাকার গোলাম মোস্তফার ছেলে আহাম্মদ হোসেন ইরাক (২৪)।

সূত্র জানায়, মেরাখোলা মুসলিম পাড়ায় মালেক মেম্বারের বাড়িতে ৪ যুবক ইয়াবা সহ অবস্থান করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুসার দাস সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান চালায়। পুলিশ মালেক মেম্বারের বাড়িতে উপস্থিত হলে টের পেয়ে তারা দৌড়ে পালাতে চাইলে পুলিশ তাদের গ্রেফতার করে। এসময় তাদের শরীর হতে তাল্লাশী চালিয়ে স্থানীয় লোকজনের সামনে ১০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, মালেক মেম্বার দীর্ঘদিন যাবৎ ইয়াবা ক্রয়, বিক্রয় ও সেবনের সাথে জড়িত। তার কারণে এলাকার অনেক যুবক মরণ নেশা ইয়াবার সাথে জড়িত হয়ে নষ্ট হয়ে গেছে এবং অনেকে ইয়াবা ক্রয় বিক্রয়ের সাথে জড়িত হয়ে পড়েছে। মালেক মেম্বারের নামে আরো মাদক মামলা রয়েছে। সে এলাকায় ইয়াবা সম্রাট হিসেবে পরিচিত।

পুলিশের উপ-পরিদর্শক কৃষ্ণ কুমার দাস বলেন, অফিসার ইনচার্জের নির্দেশে সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান চালিয়ে ১০০ পিস ইয়াবা সহ ৪ জনকে গ্রেফতার করি। তাদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ১৯/১ এর ৯ (খ) ধারায় মামলা করা হয়েছে। মামলা নং- ০৬, তারিখ- ০৯ সেপ্টেম্বর ২০১৮ইং।

ঘটনার সত্যতা নিশ্চিত করে অফিসার ইনচার্জ অপ্পেলা রাজু নাহা বলেন, আটক মাদক ব্যবসায়ীরা থানা হেফাজতে রয়েছে। তাদের লামা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

লামায় দিনেদুপুরে কৃষকের বাড়িতে হামলা লুটপাট

  মোহাম্মদ রফিকুল ইসলাম; বান্দরবান :ভূমি বিরোধের জের ধরে লামায় মোঃ ইব্রাহিম (৫৫) নামে কৃষকের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/