সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামায় পিএসসি পরীক্ষায় ৩ ভূয়া পরীক্ষার্থী : ১ শিক্ষিকা আটক

লামায় পিএসসি পরীক্ষায় ৩ ভূয়া পরীক্ষার্থী : ১ শিক্ষিকা আটক

Handcuff - 2 (a)মোহাম্মদ রফিকুল ইসলাম, লামা :

বান্দরবানের লামা উপজেলায় পিএসসি পরীক্ষায় অন্যের নামে পরীক্ষা দিতে আসা ৩ ভূয়া পরীক্ষার্থীকে আটক করেছে সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। আটককৃতরা হলেন, জাহেদুল ইসলাম (১২), আবুল হাসান (১১) ও রুমানা জান্নাত (১১)। তিনজনেই ফাঁসিয়াখালী ই্উনিয়নের আনন্দ স্কুল বনফুর পাড়া কেন্দ্রের ছাত্র-ছাত্রী। অনিয়মের কারণে পাড়া কেন্দ্রের শিক্ষিকা রুকসানা আক্তার মিলি (১৬) পিতা- সমশের উদ্দিনকেও আটক করা হয়।

অংহ্লারী পাড়া পরীক্ষা কেন্দ্রের ‘কেন্দ্র সচিব’ নাজেম উদ্দিন বলেন, এলাকার কয়েকজনের অভিযোগের ভিত্তিতে আমরা জানি যে, আনন্দ স্কুলের ৩জন শিক্ষার্থী অনুপস্থিত থাকায় তাদের স্থলে ৬ষ্ট শ্রেণীর তিন জন শিক্ষার্থী পরীক্ষা দিচ্ছে। বিষয়টি আমলে নিয়ে সত্যতা যাচাই করলে ভূয়া পরীক্ষার্থী ধরা পড়ে।

উপজেলা শিক্ষা অফিসার যতীন্দ্র মোহন মন্ডল জানান, আটক তিনজন ছাত্র-ছাত্রী ও শিক্ষিকাকে উপজেলা নির্বাহী ম্যাজিষ্টেট এর কার্যালয়ে হাজির করা হয়। অভিযুক্তরা শিশু ও কিশোরী হওয়ায় তাদের মুচলেখা নিয়ে ছেড়ে দেয় আদালত।

উপজেলা নির্বাহী অফিসার খালেদ মাহমুদ বলেন, ভূয়া তিন পরীক্ষার্থীদের পরীক্ষা বাতিল করা হয়েছে। আনন্দ স্কুলের শিক্ষিকা রুকসানা আক্তার মিলিকে চাকুরী থেকে বহিস্কার করার জন্য নির্দেশ দেয়া হয়েছে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/