সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় ফাইতং-এ সম্পত্তি বিক্রিতে বাঁধা দেয়ায় ভাগিনাকে হত্যার হুমকি দিল সৎ মামা !

লামায় ফাইতং-এ সম্পত্তি বিক্রিতে বাঁধা দেয়ায় ভাগিনাকে হত্যার হুমকি দিল সৎ মামা !

https://i0.wp.com/coxview.com/wp-content/uploads/2021/12/Dakhol-rafiq-01.12.2021.jpg?resize=620%2C285&ssl=1

সৎ মামাকে লাগিয়ত দেয়া জায়গাটি। যেখান অবৈধ অনুপ্রবেশ করে ভবন নির্মাণ করতে নির্মাণ সামগ্রী এনেছে মোঃ ফয়সাল।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
লাগিয়তের জায়গা বিক্রি করে দিল সৎ মামা। প্রতিবাদ করায় ভাগিনাকে হত্যা, কেটে ফেলা, মারধর ও মিথ্যা মামলা দিয়ে হয়রাণী করার হুমকি দিচ্ছে প্রতিনিয়ত। নিরুপায় হয়ে অসহায় ভাগিনা মোঃ সোহেল (৩৬) নিজের নিরাপত্তা, আইনানুগ ব্যবস্থা গ্রহণে লামা থানায় সাধারণ ডায়েরি ও জায়গা রক্ষায় বান্দরবান অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আদালতে ফৌজদারি ধারা ১৪৫ মতে জোর পূর্বক অবৈধ অনুপ্রবেশ ঠেকাতে মামলা দায়ের করেন।

মোঃ সোহেল চট্টগ্রাম জেলার বোয়ালখালী উপজেলার কধুরখীল এলাকার মৃত আবু বক্করের ছেলে। বিবাদীরা হলেন, লামা উপজেলার ফাইতং ইউনিয়নের নয়া পাড়া গ্রামের মৃত আবুল বশরের ছেলে নাজমুল ইসলাম মানিক (৩৫) ও কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রংমহল গ্রামের আবুল খায়ের এর ছেলে মোঃ ফয়সাল।

মোঃ সোহেল বলেন, আমার মৃত নানী আম্বিয়া খাতুন এর নামে লামার ৩০৬নং ফাইতং মৌজার খতিয়ান ১৬ এর দাগ ১৫১৬ ও ১৫১৮ এর আন্দর ২.৪৪ একর জায়গা রেকর্ডভুক্ত আছে। আমার মা শাহনাজ বেগম উক্ত জায়গা থেকে ২৫ শতক জায়গা ওয়ারিশ সূত্রে মালিক। মায়ের মৃত্যুর পর এই জায়গা আমি ভোগদখলে আছি। আমি দূরে থাকায় ৪ বছর পূর্বে এই জায়গা লাগিয়তের প্রস্তাব দিলে আমার সম্পর্কে সৎ মামা নাজমুল ইসলাম মানিক নিতে ইচ্ছে প্রকাশ করে। আমি আপনজন হওয়ায় বিশ্বাস করে বছরে ৫ হাজার টাকা খাজনা ধার্য্য করে মৌখিকভাবে লাগিয়ত করি। লাগিয়তের পর এখনো পর্যন্ত সে কোন খাজনার টাকা আমি বা আমার ভাইবোনদের প্রদান করেনি। ইতিমধ্যে সে উক্ত জায়গা ২নং বিবাদী মোঃ ফয়সালের কাছে বিক্রি করেছে। ইতিমধ্যে মোঃ ফয়সাল ওই জায়গায় ভবন নির্মাণের জন‍্য নির্মাণ সামগ্রী এনেছে। আমি এই বিষয়ে প্রতিবাদ করায় সে আমাকে হত্যা, কেটে ফেলা, মারধর ও মিথ্যা মামলা দিয়ে হয়রাণী করার হুমকি দিচ্ছে।

এই বিষয়ে জানতে মুঠোফোনে কথা হয় নাজমুল ইসলাম মানিকের সাথে। তিনি বলেন, এখানে সোহেলদের কোন জায়গা নাই। এইটা আমার জায়গা। আমি কাউকে হুমকি দেইনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/