সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

লামায় বিষপানে গৃহবধূর আত্মহত্যা

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম :

পারিবারিক অশান্তি ও কলহের জের ধরে লামায় এক গৃহবধূ বিষপানে আত্মহত্যা করেছে। শনিবার (১২ নভেম্বর) সন্ধ্যায় কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত গৃহবধূ মর্জিনা বেগম (১৮) লামা পৌরসভার ৫নং ওয়ার্ড কুড়ালিয়া টেক গ্রামের মোঃ নাঈম এর স্ত্রী।

পরিবারের সূত্রে ও স্থানীয়দের মাধ্যমে জানা যায়, গত ৫ মাস আগে মর্জিনা ও মোঃ নাঈম এর বিয়ে হয়। কিছুদিন যাওয়ার পর থেকে সংসারে বিবাদ ও ঝগড়া লেগেই ছিল। তারই সূত্র ধরে গত ১১ নভেম্বর শুক্রবার দুপুরে স্বামীর বাড়িতে বিষপান করে মর্জিনা বেগম। দুপুর ২টা ৩০ মিনিটে তাকে লামা সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে কক্সবাজার জেলা সদর হাসপাতালে রেফার করা হয়। অবশেষে শনিবার সন্ধ্যায় কক্সবাজারে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর আলী আহাম্মদ বলেন, লাশ এখনো কক্সবাজার। এদিকে নিহতের দাফন কাপনের ব্যবস্থা করা হচ্ছে।

বিষপানে আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম চৌধুরী জানান, গৃহবধূ মর্জিনা মৃত্যুর বিষয়টি লোক মারফতে জানতে পেরেছি। কক্সবাজার জেলা সদর হাসপাতালে ময়নাতদন্ত শেষে নিহতের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে। নিহতের পরিবারের কেউ এখনো থানায় অভিযোগ করেনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Abdullah-Sagar-17-4-24.jpeg

পোকখালীর ৮নং ওয়ার্ডের অবহেলিত মানুষের ভাগ্য উন্নয়নে প্রার্থী হলেন আবদুল্লাহ

  এম আবু হেনা সাগর; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও উপজেলার পোকখালী ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের অবহেলিত ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/