সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় মদ পাচারকালে ২ নারী আটক

লামায় মদ পাচারকালে ২ নারী আটক

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বাণিজ্যিক উদ্দেশ্যে পাচারকালে ২৪ লিটার চোলাই মদ সহ দুই নারীকে আটক করেছে বান্দরবানের লামা থানা পুলিশ। শুক্রবার বেলা সাড়ে ৩টায় লামা-চকরিয়া রোডের লাইনঝিরি মোড় থেকে মনোয়ারা বেগম (৪০) ও লায়লা বেগম আয়েশা (৪৫) কে মদসহ ধৃত করা হয়। তারা দুইজন পাশর্^বর্তী চকরিয়া পৌরসভার ৩নং ওয়ার্ড সিকদার পাড়ার বাসিন্দা।

জানা গেছে, মদ পাচার হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে লামা থানা পুলিশের উপ-পরিদর্শক কামাল উদ্দিন সঙ্গীয় পুলিশ সদস্য নিয়ে অভিযান চালায়। লামা-চকরিয়া সড়কের লাইনঝিরি মোড়স্থ বাস কাউন্টারের সামনে থেকে সন্দেহভাজন দুই নারী মনোয়ারা বেগম ও লায়লা বেগম আয়েশা আটক করা হয়। আটকের পর নারী পুলিশ সদস্য কর্তৃক তাদের দেহ তল্লাশী চালিয়ে দুইজনের শরীর থেকে পলিথিনে মোড়ানো ৩লিটার করে ৮টি প্যাকেট উদ্ধার করা হয়।

থানা পুলিশের উপ-পরিদর্শক কামাল উদ্দিন জানান, ২৪ লিটার মদ সহ তাদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলার প্রস্তুতি চলছে। আটক দুইজনের নামে লামা থানায় পূর্বেও ৩টি করে মাদক পাচারের মামলা রয়েছে।

মদ সহ দুই নারীকে আটকের সত্যতা নিশ্চিত করে লামা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, আটক ব্যক্তিদের অনেকক্ষন জিজ্ঞাসাবাদ করলেও তারা মাদক ব্যবসায়ীদের নাম পরিচয় বলতে অনিহা প্রকাশ করায় মূল ব্যবসায়ীদের আইনের আওতায় আনা যাচ্ছেনা।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

রামুতে তরমুজের দাম চডা :হিমশিম খাচ্ছে ক্রেতারা

  কামাল শিশির; রামু :কক্সবাজারের রামু উপজেলার বিভিন্ন স্থানে পবিত্র মাহে রমজানের শুরুতে বিভিন্ন এলাকায় ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/