সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / অপরাধ ও আইন / লামায় মার্মা পাড়ার পাশে বাঙালীর লাশ

লামায় মার্মা পাড়ার পাশে বাঙালীর লাশ

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বান্দরবানের লামা উপজেলা সদরের ছোট নুনারবিল মার্মা পাড়া সংলগ্ন ঝিরিতে মো. জসিম উদ্দিন (৪৮) নামে একজনের লাশ পাওয়া গেছে। সে লামা পৌরসভার ৯নং ওয়ার্ডের হরিণঝিরি গ্রামের রেজাউল হকের ছেলে। নিহত জসিম পেশায় একজন রিক্সাচালক।

বুধবার (২৭ সেপ্টেম্বর) বেলা সাড়ে ৩টায় ছোট নুনারবিল মার্মা পাড়া সংলগ্ন ঝিরিতে এক টোকাই ছেলে পুরাতন প্লাস্টিকের জিনিসপত্র খুজঁতে গেলে লাশটি ভেসে থাকতে দেখে।

ছেলেটি চিৎকার করে কয়েকজনকে জানালে মুহুর্তে চারদিকে ছড়িয়ে পড়ে খবরটি। বেলা ৪টার দিকে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন সঙ্গীয় পুলিশ নিয়ে ঘটনাস্থলে আসেন এবং লাশটি উদ্ধার করে প্রাথমিক সুরহাতাল রিপোর্ট তৈরি করেন। লাশের শরীরের অনেকস্থানে আঘাতের চিহ্ন এবং মুখের সামনের দাতঁ ভাঙ্গা রয়েছে বলে পুলিশ জানায়।

নিহতের স্ত্রী জাহানারা বেগম বলেন, তিন দিন আগে থেকে তার স্বামীকে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজি করে তাকে না পেয়ে লামা থানাকে মোখিকভাবে অবহিত করি। তার স্বামী প্রায় মদ খেতে ছোট নুনারবিল মার্মা পাড়ায় আসত। হয়ত কোন কারণে মার্মা পাড়ার কেউ বা কারা তার স্বামীকে মেরে পাড়ার সাথে ঝিরিতে পুতে ফেলে। তিনি আরো বলেন, লাশটি পচেঁ ফুলে গেলে পানির উপরে ভেসে উঠে। ভাসমান লাশের উপরিঅংশে অনেক কাদা লেগে ছিল। গায়ে অনেক আঘাতে চিহ্ন রয়েছে।

নিহতের ছোট বোন রুসিয়া বেগম বলেন, আমার ভাই জসিম উদ্দিন ছোট নুনারবিল মার্মা পাড়ার উমে মার্মানীর বাড়িতে নিয়মিত মদ খেত। মদ খেয়ে কোন সমস্যা করায় হয়ত তাকে মেরে ঝিরিতে ফেলে বা পুঁতে দিয়েছে। আমরা এর বিচার চাই।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে লামা থানা পুলিশের অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য বান্দরবান জেলা হাসপাতালে প্রেরণ করা হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও যুব ঐক্য পরিবারের সাথে পোকখালী যুব উন্নয়ন সংগঠনের মতবিনিময়

নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও : কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার অনন্য সামাজিক সংগঠন ঈদগাঁও যুব ঐক্য পরিবারের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/