সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / লামায় সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়

লামায় সম্ভাব্য ইউপি চেয়ারম্যান প্রার্থীর সাংবাদিকদের সাথে মতবিনিময়

Election - Rafiq - Lama  05.01.16 (news & 1pic) f2মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

লামায় ২নং সদর ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী ও সাবেক ইউপি চেয়ারম্যান আক্তার কামাল মাইজ্জা মিয়ার বিরুদ্ধে নানা অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে মঙ্গলবার রাত ৭টায় লামা রিপোর্টার্স ক্লাব কার্যালয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় করে।

লিখিত বক্তব্যে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আক্তার কামাল জানায়, আগামী মার্চে (২০১৬ইং) ইউনিয়ন পরিষদের নির্বাচন সম্পন্ন করার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। ইতিমধ্যে ইউপি নির্বাচনের হাওয়া লেগেছে স্ব-স্ব এলাকায়। পৌরসভা নির্বাচনের মত ইউপি চেয়ারম্যান প্রার্থীদের দলীয় প্রতীকে নির্বাচন করার সিদ্ধান্ত আসতে পারে নির্বাচন কমিশন থেকে। ইউপি নির্বাচনকে সামনে রেখে নির্বাচনে জনমত পরিবর্তন ও দলীয় সমর্থন পেতে একটি পক্ষ নানা কৌশলে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে ৩১ ডিসেম্বর বৃহস্পতিবার আমার কুশ-পুত্তলিকা দাহ করে লামা পৌরসভার ৫নং ওয়ার্ড সহ আশপাশের কিছু লোকজন।

স্ব-শরীরে এসে আক্তার কামাল জানান, ৩১ ডিসেম্বর লামা পৌর নির্বাচনের কাউন্সিলর প্রার্থীদের জয় পরাজয় নিয়ে একটি বিশেষ মহল পরাজিত কাউন্সিলর প্রার্থীকে তার বিরুদ্ধে নির্বাচনে কাজ করিছি বলে আমার বিরুদ্ধে ক্ষিপ্ত করে তুলে। এতে লামা পৌরসভার ৫নং ওয়ার্ডের কিছু লোকজন আমাকে ভূল বোঝে। মূলত আমি উক্ত নির্বাচনে দলীয় সিদ্ধান্ত মেনে মেয়র প্রার্থীর নৌকা প্রতীকের পক্ষে কাজ করেছি। তাছাড়া ৫নং ওয়ার্ডের সেই সব লোকজনের সাথে বিষয়টি আমার সমাধান হয়ে যায়। একটি তুচ্ছ বিষয়কে ভিন্নভাবে উপস্থাপন করে ঘোলা পানিতে মাছ স্বীকার করতে চাচ্ছে একটি পক্ষ। বিষয়টি নিয়ে আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। সামান্য বিষয়টি নিয়ে আমাকে ভূল না বুঝার জন্য সবাইকে অনুরোধ করছি।

বিগত দিনে চেয়ারম্যান-এর দায়িত্ব পালন কালে জনগনের পাশে ছিলাম বর্তমানে আছি ও ভবিষ্যতে থাকব। এলাকার উন্নয়ন ও জনকল্যাণে বিগত দিনের ন্যায় আগামীতে নিজেকে উৎসর্গ করব। শেষ নি:শ্বাস ত্যাগ করার আগ পর্যন্ত সাধারণ মানুষের সেবা করতে চাই।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/