সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামায় ৪৬তম জাতীয় সমবায় দিবস উদযাপন

লামায় ৪৬তম জাতীয় সমবায় দিবস উদযাপন

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

‘উৎপাদনমুখী সমবায় করি, উন্নত বাংলাদেশ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে বান্দরবানের লামা উপজেলায় সমবায় অধিদপ্তরের উদ্যোগে ৪৬তম জাতীয় সমবায় দিবস উদযাপিত হয়েছে। এ উপলক্ষে শনিবার দুপুরে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোস্তফা জামাল এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, লামা উপজেলা পরিষদের চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী। সভায় সহকারী কমিশনার (ভূমি) সায়েদ ইকবাল, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারাবান তহুরা, উপজেলা সমবায় কর্মকর্তা  মো. জাবেদ মীরজাদা, লামা থানা পুলিশের উপ-পরিদর্শক গিয়াস উদ্দিন, মৌচাক কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিঃ বর্তমান চেয়ারম্যান আব্দুর শুক্কুর, সাবেক চেয়ারম্যান এম. তমিজ উদ্দিন সহ উপজেলর বিভিন্ন সমবায় নেতা ও সদস্যরা উপস্থিত ছিলেন।

এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালি উপজেলা চত্ত্বর থেকে শুরু হয়ে লামা বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় উপজেলা চত্ত¡রে গিয়ে শেষ হয়।

সভায় বক্তারা বলেন, যৌথভাবে যে কোনো কাজ করলে সহজেই ভালো ফলাফল সম্ভব। তাই সকলকে  উৎপাদনমুখী সমবায়ের মাধ্যমের কাজ করার জন্য উৎসাহিত করেন।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/