সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / সাম্প্রতিক... / লামা উপজেলা ও পৌর ছাত্রদলের নতুন কমিটির অনুমোদন

লামা উপজেলা ও পৌর ছাত্রদলের নতুন কমিটির অনুমোদন

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল লামা উপজেলার ১০১ ও পৌর শাখার ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটির অনুমোদন দিয়েছে বান্দরবান জেলা ছাত্রদল। বান্দরবান জেলা ছাত্রদল সভাপতি এম. হাবীবুর রহমান ভূইয়া ও সাধারণ সম্পাদক দৌলতুল কবির খান সিদ্দিকী ২৫ আগষ্ট শুক্রবার এই দুইটি কমিটির অনুমোদন প্রদান করেন।

জানা গেছে, উপজেলা ছাত্রদলের কমিটিতে মনিরুল ইসলাম তুহিন সভাপতি, শ্যামল চন্দ্র নাথ সাধারণ সম্পাদক ও ক্য সুই প্রু মার্মা’কে সাংগঠনিক সম্পাদক করে ১০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

অপরদিকে পৌর ছাত্রদলের কমিটিতে মো. নয়ন হাসান সভাপতি, চাঁন মিয়া সাধারণ সম্পাদক ও মো. গোলাম সরওয়ার’কে সাংগঠনিক সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট পুর্ণাঙ্গ কমিটি অনুমোদন করা হয়। জেলা ছাত্রদল লামা উপজেলা ও পৌর কমিটি ২টি অনুমোদন করে বান্দরবান প্রেস ক্লাব, লামা প্রেস ক্লাব ও লামা রিপোর্টার্স ক্লাব’কে প্রেস বিজ্ঞপ্তি প্রেরণ করে।

 

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক দৌলতুল কবির খান সিদ্দিকী বলেন, উপজেলা ছাত্রদলের পূর্বের কমিটির সভাপতির কোন ভূমিকায় না থাকায় কেন্দ্রিয় ছাত্রদলের সাথে আলাপ আলোচনা করে লামা উপজেলা ও পৌর ছাত্রদলকে গতিশীল করতে এই নতুন কমিটি দেওয়া হয়। যারা আন্দোলন সংগ্রামে কষ্ট করেছে তাদেরকে মূল্যায়ন করে এই কমিটি দেওয়া হয়েছে। একই সাথে পূর্বের উপজেলা ও পৌর কমিটিকে বিলুপ্ত ঘোষণা করা হয়।

লামা উপজেলা ছাত্রদলের নব নির্বাচিত সভাপতি মনিরুল ইসলাম তুহিন বলেন, জাতীয়তাবাদী আদর্শকে বুকে ধারন করে দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নির্দেশে বিএনপি’র সকল কার্যক্রম সুন্দরভাবে বাস্তবায়ন করতে কাজ করবে নতুন কমিটি। রাজপথে সক্রিয় থেকে সুশৃঙ্খলভাবে কেন্দ্রিয় সকল প্রোগ্রাম পালন করা হবে। এছাড়া আগামী নির্বাচনে বিএনপি’র ধানের শীষের প্রার্থীকে নির্বাচিত করার লক্ষ্যে কাজ করবে এই নতুন কমিটি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2024/04/Election-Sayed-Alam-Sagar-21-4-24.jpeg

ঈদগাঁও ইউপির চেয়ারম্যান ছৈয়দ আলম নির্বাচনী জনমত জরিপে এগিয়ে

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :কক্সবাজারের ঈদগাঁও ইউনিয়ন পরিষদের নির্বাচনে এবার ভিন্ন পরিসরে প্রচারণায় চালিয়ে যাচ্ছেন ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/