সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / লামা পৌরসভায় আ’লীগের একক প্রার্থী জহিরুল ইসলাম

লামা পৌরসভায় আ’লীগের একক প্রার্থী জহিরুল ইসলাম

লামা পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগের একক প্রার্থী মোঃ জহিরুল ইসলাম।

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :
আগামী ১৬ জানুয়ারী অনুষ্ঠিতব্য বান্দরবান জেলার লামা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের পক্ষে একক প্রার্থী হিসেবে মনোনীত হয়েছেন লামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান মেয়র মো. জহিরুল ইসলাম। বান্দরবান পার্বত্য জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের এক সভায় বর্তমান মেয়র মো. জহিরুল ইসলামকে মেয়র পদে দলীয় মনোনয়ন প্রদানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে বলে জেলা আওয়ামীলীগ সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, লামা পৌরসভার আসন্ন ৪র্থ সাধারণ নির্বাচনে দলীয় মেয়র প্রার্থী মনোনীত করার লক্ষ্যে বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ও বান্দরবান পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ক্য শৈ হ্লার সভাপতিত্বে বৃহস্পতিবার এক সভা অনুষ্ঠিত হয়। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসলাম বেবী, জেলা আওয়ামী লীগ নেতা আব্দুর রহিম চৌধুরী, লামা উপজেলা আওয়ামী লীর সভাপতি বাথোয়াইচিং মার্মা, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. রফিক সহ আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের সিনিয়র নেতৃবৃন্দ।

লামা উপজেলা আওয়ামী লীগ সভাপতি বাথোয়াইচিং মার্মা জানান, জেলা আওয়ামী লীগের আয়োজিত সভায় উপজেলা ও পৌর নেতৃবৃন্দ বর্তমান মেয়র মো. জহিরুল ইসলামের পক্ষে তাদের সমর্থন ব্যক্ত করেছে। তাছাড়া সভায় উপস্থিত আরো দু’জন মনোনয়ন প্রত্যাশীও বর্তমান মেয়রকে সমর্থন করেছে।

সভায় জেলা, উপজেলা ও তৃণমূলের নেতাকর্মীদের মতামতের ভিত্তিতে বর্তমান মেয়র মো. জহিরুল ইসলামকে লামা পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী হিসেবে মনোনীত করে চূড়ান্ত মনোনয়নের জন্য কেন্দ্রে পাঠানো হবে।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

ঈদগাঁও উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী আবু তালেবের বিকল্প নেই

  নিজস্ব প্রতিনিধি; ঈদগাঁও :এবার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন যেতে না যেতেই উপজেলা পরিষদ নির্বাচনের ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/