সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / নির্বাচন সংক্রান্ত / লোহাগাড়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন : বিভিন্ন মহলের অভিনন্দন

লোহাগাড়া প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচন সম্পন্ন : বিভিন্ন মহলের অভিনন্দন

কামাল শিশির; রামু :

চট্টগ্রামের লোহাগাড়া প্রেসক্লাবের দ্বি-বাির্ষিক নির্বাচন-২০২৩ সফলভাবে সম্পন্ন হয়েছে। শনিবার (৬ মে) লোহাগাড়া প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত এ নির্বাচনে সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়।

এতে সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম (জনকন্ঠ, সুপ্রভাত বাংলাদেশ), সাধারণ সম্পাদক পদে আবুল কালাম আজাদ (দৈনিক পূর্বদেশ), সহ-সভাপতি পদে অধ্যাপক পুষ্পেন চৌধুরী (দৈনিক দেশ রূপান্তর), যুগ্ম সাধারণ সম্পাদক পদে এইচএম জসিম উদ্দিন (দৈনিক মানবজমিন), সাংগঠনিক সম্পাদক পদে জাহেদুল ইসলাম (দৈনিক মানবকণ্ঠ ও দৈনিক সাঙ্গু), অর্থ সম্পাদক পদে খোকন সুশীল (দৈনিক আলোকিত বাংলাদেশ ও বীর চট্টগ্রাম মঞ্চ), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে রায়হান সিকদার (প্রতিদিনের সংবাদ), দপ্তর সম্পাদক পদে মিনহাজ উদ্দিন (ডেইলি অবজারভার), ক্রীড়া, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে আতাউর রহমান মাসুদ (দৈনিক খবরপত্র), কার্যনির্বাহী সদস্য পদে যথাক্রমে- আরিফুল ইসলাম রিফাত (দৈনিক আমার সংবাদ), সিরাজুল ইসলাম (দৈনিক সংগ্রাম), ডা: কামাল উদ্দিন (দৈনিক বায়োজিদ) ও মনির আহমদ আজাদ (দৈনিক খোলা কাগজ ও বাংলাদেশ বুলেটিন) নির্বাচিত হয়েছেন।

উক্ত নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্ব পালন করেন বার আউলিয়া বিশ্ববিদ্যালয় কলেজের অধ্যক্ষ মো. ফয়েজ উল্লাহ চৌধুরী, প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন দক্ষিণ সাতকানিয়া গোলামবারী মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সমশুল আলম ও সহকারী প্রিসাইডিং অফিসারের দায়িত্ব পালন করেন পদুয়া এসিএম উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক সুনীল কুমার চৌধুরী।

নির্বাচিত সকলকে আন্তরিক অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রামু প্রেস ক্লাবের সভাপতি নুরুল ইসলাম সেলিম, সিনিয়র সহ-সভাপতি কামাল শিশির, সাধারণ সম্পাদক আনিসুল হক, সাংগঠনিক সম্পাদক আবদুল মালেক সিকদার প্রমূখ।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/04/Thermometer-Hit-Hot.jpg

বৃষ্টির সম্ভাবনা নেই, রাতে বাড়বে গরম

অনলাইন ডেস্ক : ঢাকাসহ দেশের কোনো বিভাগেই বৃষ্টি হওয়ার সম্ভাবনা নেই বলে জানিয়েছে আবহাওয়া অধিদফতর। ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/