সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শহরের রুমালিয়ারছড়ায় দু’গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধ : নিহত ১ : আহত ১২

শহরের রুমালিয়ারছড়ায় দু’গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধ : নিহত ১ : আহত ১২

শহরের রুমালিয়ারছড়ায় দু’গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধ : নিহত ১ : আহত ১২

শহরের রুমালিয়ারছড়ায় দু’গ্রুপের মধ্যে বন্দুকযুদ্ধ : নিহত ১ : আহত ১২

নিজস্ব প্রতিবেদক; কক্সভিউ:

কক্সবাজার শহরের দক্ষিণ রুমালিয়ারছড়ার সমিতি বাজার এলাকায় দু’সন্ত্রাসী গ্রুপের গোলাগুলির ঘটনায় ১৬ অক্টোবর রণক্ষেত্রে পরিণত হয়েছিল। এ সময় একটি সন্ত্রাসী গ্রুপের সদস্যদের এলোপাতাড়ি ছুরিকাঘাতে খুন হয় প্রতিপক্ষ গ্রুপের এক সদস্য। নিহত যুবকের নাম শেখ আবদুল্লাহ (২৫)। সে দক্ষিণ রুমালিয়ারছড়ার এলাকার অহিদুল আলমের ছেলে। এতে আহত হয় অন্তত ১২ জন।

জানা যায়, শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে শহরের দক্ষিণ রুমালিয়ারছরার আলোচিত রকি গ্রুপের সদস্য ইসমাইলের নেতৃত্বে একদল সন্ত্রাসী সমিতি বাজার এলাকায় আসে। ওই সময় শেখ আবদুল্লাহ একটি চায়ের দোকানে আড্ডারত অবস্থায় ছিল। সমিতি বাজার এলাকায় পৌঁছেই রকি বাহিনীর সদস্যরা কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে এলাকায় উত্তেজনা সৃষ্টি করে। এক পর্যায়ে পালিয়ে যাওয়ার সময় শেখ আব্দুল্লাহকে ধরে ফেলে তারা। এরপরই তাকে নিয়ে যায় স্থানীয় সিকদার মসজিদের পাশে। যেখানে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে নিশ্চিত করে শেখ আবদুল্লাহর মৃত্যু। তার মৃত্যু নিশ্চিত হওয়ার পরই তারা এলাকা ত্যাগ করে। রকি গ্রুপের ফাঁকা গুলি বর্ষণের সংবাদ পেয়ে ঘটনার কিছুক্ষণ পরই এলাকায় আসে হাসনাত গ্রুপের সদস্যরা। তারাও বেশ কয়েক রাউন্ড ফাঁকা গুলিবর্ষণ করে। তবে রকি গ্রুপের হাতে আটক শেখ আবদুল্লাহকে রক্ষা করতে পারেনি।

এদিকে ঘটনার পরপরই স্থানীয় লোকজন শেখ আবদুল্লাহকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আহতদের সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

নিহত আবদুল্লাহর পিতা অহিদুল আলম হাসপাতালে সাংবাদিকদের বলেন, তাঁর পুত্রকে রকি বাহিনীর সদস্যরা নির্মমভাবে হত্যা করেছে। তাঁর ছেলে একজন রাজমিস্ত্রি দাবি করে তিনি বলেন, সে কোন সন্ত্রাসী গ্রুপের সাথে যুক্ত ছিল না। হাসনাত গ্রুপের সাথে রকি গ্রুপ সদস্যদের সংঘর্ষে শেখ আবদুল্লাহ মারা গেছে বলে জানান তিনি।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/