সাম্প্রতিক....
Home / প্রচ্ছদ / শিলেরতুয়া প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

শিলেরতুয়া প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

School - Rafiq - Lama 25.01.16 24 (news 2pic) f1 (2)মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা :

পার্বত্য জেলা বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়নে ২৫ জানুয়ারী সোমবার দিনব্যাপী শিলেরতুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। অজয়পাড়া গাঁয়ে পিছিয়ে পড়া ও অনগ্রসর ছাত্র-ছাত্রীদের স্কুলমূখী করতে বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলামের ব্যক্তিগত অর্থায়নে উক্ত অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, লামা রুপসীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা। স্কুল পরিচালনা কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, রুপসীপাড়া ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান ও ৭নং ওয়ার্ড মেম্বার মোঃ শহিদুল ইসলাম, ১নং ওয়ার্ড মেম্বার রমজান আলী, বিশিষ্ট সমাজসেবক বিশ্বজিৎ বড়ুয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক অমিরন বড়ুয়া সহ প্রমূখ।

প্রধান অতিথি রুপসীপাড়া ইউনিয়নের চেয়ারম্যান ছাচিং প্রু মার্মা বলেন, বর্তমান সময়ে কর্মমূখী শিক্ষা অতীব প্রয়োজন। লেখাপড়ার পাশাপাশি সংস্কৃতি ও ক্রীড়ার মধ্য দিয়ে অনেক ছেলে মেয়ে আজ আন্তর্জাতিক অঙ্গনে ভূমিকা রাখছে। বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানের মধ্য দিয়ে অত্র স্কুলের শিক্ষার্থীরা আরো বেশী স্কুল মূখী হবে।

বিদ্যালয়ের পরিচালনা কমিটির সভাপতি মোঃ রফিকুল ইসলাম বলেন, অর্থের অভাবে আর কোন শিক্ষার্থীকে ঝরে পড়তে দেয়া হবেনা। সকলের সহায়তায় স্কুল পরিচালনা কমিটি দরিদ্র শিশুদের লেখাপড়া ব্যয় বহন করবে। অভিভাবকদের উদ্দেশ্যে আরো বলেন, স্কুলে ছেলে-মেয়ে পাঠানোর দায়িত্ব আপনাদের আর তাদের মানুষ করার দায়িত্ব সরকারের পাশাপাশি বিদ্যালয় পরিচালনা কমিটির।

Share

Leave a Reply

Advertisement

x

Check Also

https://coxview.com/wp-content/uploads/2023/01/BGB-Rafiq-24-1-23.jpeg

বিপুল পরিমাণ পপিক্ষেত ধ্বংস করল বিজিবি

মোহাম্মদ রফিকুল ইসলাম; লামা-আলীকদম : পার্বত্য জেলা বান্দরবানে থানচি উপজেলা গহীণ অরণ্যে মাদক দ্রব্য প্রস্তুতকারক ...

https://coxview.com/coxview-com-footar-14-12-2023/